চট্টগ্রাম

চাঁদপুরে শোক দিবসে গ্রামীণ ব্যাংকের একযোগে পৌনে ২ লাখ গাছের চারা বিতরন

  প্রতিনিধি ১৫ আগস্ট ২০২১ , ৭:৫৮:৩৭ প্রিন্ট সংস্করণ

মাহফুজুর রহমান, চাঁদপুর প্রতিনিধি:
প্রধানমন্ত্রী শেখ হাসিনার বৃক্ষরোপন কর্মসূচীর সাথে একাত্মতা প্রকাশ করে গ্রামীণ ব্যাংকের পরিচালনা পরিষদ চেয়ারম্যানের আহবানে এ বছরে ১০ কোটি গাছের চারা লাগানোর মহতি উদ্যোগ গ্রহন করেছে ব্যাংক কর্তৃপক্ষ।
এরই ধারাবাহিকতায় আগস্ট মাসে দু’ কোটি বৃক্ষরোপণ এর লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়। ১৫ আগস্ট সকাল সাড়ে ১০টায় জাতীয় শোক দিবস উপলক্ষে জেলার জোনাল অফিসের অধীন ৯ উপজেলায় ও ৫৪ শাখার মাধ্যমে ১ লাখ ৭৯ হাজার গাছের চারা বিতরণ করে ও রোপন কর্মসূচীর পালন করে।
গ্রামীণ ব্যাংকের চাঁদপুর এরিয়া অফিসের তরপুরচন্ডী শাখায় বৃক্ষরোপণ ও বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চাঁদপুর যোনের যোনাল ম্যানেজার মো.খোরশেদ আলম,এরিয়া ম্যানেজার বিশ্বজিৎ কুমার মজুমদার,প্রোগ্রাম অফিসার মো.তাজউদ্দীন আহমেদ, গ্রামীণ ব্যাংক কর্মচারী সমিতির যোন প্রতিনিধি মোশারফ হোসেন মুন্সী,শাখা ব্যবস্থাপক মো.নাজমুল হোসেন, সেকেন্ড অফিসার মো. সাঈদ আহমেদসহ সকল সহকর্মীগণ। এরপর যোনাল ম্যানেজার সদস্যদের আঙ্গিনায় ১ টি গাছের চারা রোপণ করেন।
গ্রামীণ ব্যাংকের প্রত্যেক সদস্য ও সহকর্মীগণ ২ টি করে গাছের চারা লাগানোর মাধ্যমে সারা দেশে ১ কোটি বৃক্ষরোপন কর্মসূচিতে সম্পৃক্ত হবে। এর অংশ হিসেবে গ্রামীণ ব্যাংক চাঁদপুর জেলায় ৮৯ হাজার ১শ ১০ জন সক্রিয় সদস্য ও ৩০৬ জন সহকর্মী ১ লাখ ৭৯ হাজার গাছের চারা রোপণ করেছেন।
স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুরহমানের ৪৬তম সাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে চাঁদপুর যোনাল অফিস, গ্রামীণ ব্যাংক দোয়া মাহফিলে জাতির পিতার রুহের মাগফেরাত ও দোয়া কামনা করা হয় ।

আরও খবর

Sponsered content

Powered by