ময়মনসিংহ

জনপ্রিয়তার শীর্ষে চেয়ারম্যান প্রার্থী সিদ্দিকুর রহমান সিদ্দিক

  প্রতিনিধি ১৩ নভেম্বর ২০২১ , ৫:৩৫:৫৭ প্রিন্ট সংস্করণ

মতিন রহমান, বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি:

 

জামালপুরের বকশীগঞ্জ উপজেলা যুবলীগের নেতা আসন্ন মেরুরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী সিদ্দিকুর রহমান সিদ্দিক জনপ্রিয়তা ও আলোচনার শীর্ষে রয়েছেন।

সিদ্দিকুর রহমান সিদ্দিক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের রাজনীতিতে জামালপুর-১ (দেওয়ানগঞ্জ-বকশীগঞ্জ) আসনের সংসদ সদস্য,সাবেক তথ্য মন্ত্রী ও সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব আবুল কালাম আজাদ এমপির অনুসারী ও আস্থাভাজন হিসেবে এলাকায় কাজ করে যাচ্ছেন।

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে তুলার লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্নপূরণে মাদক, দূর্ণীতি, জুয়া, দারিদ্র্য মুক্ত ইউনিয়ন উপহার দেওয়ার প্রত্যয় ব্যক্ত করছেন চেয়ারম্যান পদপ্রার্থী সিদ্দিকুর রহমান সিদ্দিক । বকশীগঞ্জ উপজেলার মেরুরচর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীদের মধ্য বর্তমানে চেয়ারম্যান পদপ্রার্থী সিদ্দিকুর রহমান সিদ্দিক এখন পর্যন্ত জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন।

সরেজমিনে চেয়ারম্যান পদপ্রার্থী সিদ্দিকুর রহমান সিদ্দিক এর বিষয়ে খোঁজ নিলে জানা যায়, এশিয়া প্লাস্টিক কনটেইনার ইন্ডাস্ট্রিজ লিঃ এর চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইলিয়াছ আলী ও বিশিষ্ট সমাজ সেবক দানবীর মোহাম্মদ ইদ্রিস আলীর ছোট ভাই প্রতিষ্ঠিত ব্যবসায়ী সিদ্দিকুর রহমান সিদ্দিক।

তিনি দীর্ঘদিন থেকে অত্র এলাকায় সাধারন মানুষের স্বার্থে উন্নয়ন মূলক কাজের সাথে জড়িত রয়েছেন। গরিব দুঃখী মানুষের পাশে দাড়িয়েছেন। সাধারণ মানুষের আস্থাভাজন ও তাদের সুখ-দুঃখের অংশীদারী হিসেবে কাজ করে যাচ্ছেন। সাধারণ মানুষের মধ্যে অন্য সকল প্রার্থীদেও চেয়ে তার জনপ্রিয়তা রয়েছে অনেক বেশি। ইউনিয়নকে মাদকমুক্ত একটি আধুনিক পরিকল্পিত শিক্ষাবান্ধব উন্নয়ন সহ একটি মডেল ইউনিয়ন গড়ে তুলতে অঙ্গীকার বদ্ধ তিনি। অসহায় মানুষের দ্বার প্রান্তে গিয়ে তাদের কষ্ট এবং বিভিন্ন সামাজিক প্রতিবন্ধকতা গরীব- ধনীর তারতম্য খুব কাছ থেকে উপলব্ধি করেন তাদের পাশে থাকেন। তিনি বিশেষ করে সমাজের অসচ্ছল অসহায় গরিব,বিধবা,বয়স্ক এবং প্রতিবন্ধী মানুষের কাজ করে যাচ্ছেন।

চেয়ারম্যান পদপ্রার্থী সিদ্দিকুর রহমান সিদ্দিক বলেন,আল্লাহ আমাকে অনেক দিয়েছেন,আমি পেতে চাইনা আমি জনগণকে দিতে চাই। দল থেকে যদি আমাকে মনোনয়ন দেওয়া হয়,তাহলে মেরুরচর ইউনিয়নকে ডিজিটাল ইউনিয়ন হিসাবে গড়ে তুলব। আমি বঙ্গবন্ধুর আর্দশে আদর্শিত হয়ে আওয়ামীলীগ করি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যহত রাখতে মাঠে কাজ করে যাচ্ছি। এলাকাবাসী চাইলে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হব।এলাকাবাসীর পাশে এখনও আছি ভবিষৎতেও থাকব।

এলাকাবাসির উদ্দেশ্যে করে বলেন- আমার দেয়া প্রতিশ্রুতি পালন করবই ও মেরুরচর ইউনিয়নকে একটি আধুনিক ডিজিটাল মডেল ইউনিয়ন হিসাবে গড়ে তোলব ইনশাআল্লাহ।

আরও খবর

Sponsered content

Powered by