ময়মনসিংহ

জামালপুর-১ আসনে নৌকা প্রতীকে মনোনয়ন পেয়েছেন নূর মোহাম্মদ

  প্রতিনিধি ২৬ নভেম্বর ২০২৩ , ৭:২৬:৪২ প্রিন্ট সংস্করণ

জামালপুর-১ আসনে নৌকা প্রতীকে মনোনয়ন পেয়েছেন নূর মোহাম্মদ

জনগণের আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটালেন আওয়ামী লীগের সভাপতি,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জামালপুর-১(দেওয়ানগঞ্জ-বকশীগঞ্জ) আসনে নৌকা প্রতীকে মনোনয়ন পেয়েছেন নূর মোহাম্মদ। এতে দেওয়ানগঞ্জ-বকশীগঞ্জের জনগণের দীর্ঘদিনের আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটেছে।

রবিবার (২৬ নভেম্বর) বিকেলে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে চূড়ান্ত হওয়া প্রার্থীদের নাম ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এসময় জাতীয় সংসদের নির্বাচনী এলাকা ১৩৮ জামালপুর-১(দেওয়ানগঞ্জ-বকশীগঞ্জ) এর সংসদ সদস্য পদপ্রার্থী হিসেবে নূর মোহম্মদের নাম ঘোষণা করেন তিনি।

জানা যায় নূর মোহাম্মদ ৩৫ বছর অধিক সময় ধরে তৃণমূল আওয়ামী লীগের সাথে প্রতক্ষ ও পরোক্ষ ভাবে জড়িয়ে রাজনীতির সাথে জড়িত আছেন।তিনি একজন পরিচ্ছন্ন রাজনীতিবিদ হিসেবে সর্ব মহলেই তার সুনাম খ্যাতি রয়েছে। গড়ে তুলেছেন বিশাল কর্মী বাহিনী। সমাজসেবক নূর মোহাম্মদ ২০০৩ সাল থেকে ২০২২ সাল পর্যন্ত বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করেছেন দায়িত্ব পালন কালে দুই উপজেলাতে বিশাল কর্মী বাহিনী গড়ে তুলেছেন,নিজেস্ব অর্থায়নে বিভিন্ন প্রতিষ্ঠান ও গরিব অসহায় মানুষকে সাহায্য সহযোগিতা করেছেন। বর্তমান তিনি জামালপুর জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ হিসাবে দ্বায়িত্ব পালন করছেন।

নূর মোহাম্মদ এলাকার নেতাকর্মী ছাড়াও সাধারণ মানুষের কাছে অত্যন্ত জনপ্রিয়। তিনি দক্ষ সংগঠক। নূর মোহাম্মদ মনোনয়ন পাওয়ায় বিভিন্ন স্থানে মিষ্টি বিতরণ চলছে। তৃণমূল থেকে শুরু করে সর্বস্তরের নেতাকর্মীরা নূর মোহাম্মদকে মনোনয়ন দেওয়ায় আনন্দে ভাসছেন। ধন্যবাদ ও কৃতজ্ঞতা যানাচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে।সবার বিশ্বাস নূর মোহাম্মদ নৌকা প্রতীক পাওয়ায় বিপুল ভোটে জয়যুক্ত হবেন।

Powered by