ময়মনসিংহ

জাহিদুল তৃতীয় বার শ্রেষ্ঠ শিক্ষিক নির্বাচিত

  প্রতিনিধি ১৩ সেপ্টেম্বর ২০২৩ , ৩:৪৩:০৫ প্রিন্ট সংস্করণ

জাহিদুল তৃতীয় বার শ্রেষ্ঠ শিক্ষিক নির্বাচিত

জামালপুর জেলার বকশীগঞ্জ উপজেলায় টানা তৃতীয় বার শ্রেষ্ঠ সহকারী শিক্ষক নির্বাচিত হলেন খেওয়ারচর সরকারী প্রাথমিক বিদ‍্যালয়ের সহকারী শিক্ষক মোঃ জাহিদুল ইসলাম পলাশ।

মঙ্গলবার(১২ সেপ্টেম্বর) জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০২৩ এ বকশীগঞ্জ উপজেলা বাছাই উপলক্ষে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে, উপজেলা নির্বাহী অফিসার অহনা জিন্নাত বিভিন্ন বিষয়ে যাচাই বাছাই করেন এবং মৌখিক পরীক্ষা নেন। এতে মোঃ জাহিদুল ইসলাম কে উপজেলায় শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসাবে নির্বাচিত করা হয়।  জাহিদুল ইসলাম এর আগেও ২০১৯ উপজেলা এবং ২০২২ সালে জামালপুর জেলায় শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসাবে নির্বাচিত হয়েছিলেন, তিনি ২০১০ সালে সহকারী শিক্ষক হিসাবে চাকুরীতে যোগদান করে অদ‍্যাবধি কর্মরত আছেন।

তিনি এটুআই কর্তৃক নির্বাচিত আইসিটি জেলা শিক্ষক এম্বাসেডর হিসাবে কাজ করে যাচ্ছেন। তিনি শিক্ষক বাতায়ন কর্তৃক নির্বাচিত সপ্তাহের সেরা কন্টেন্ট নির্মাতা এবং সেরা অনলাইন পারফর্মার। মোঃ জাহিদুল ইসলাম অত‍্যন্ত সুনাম ও দক্ষতার সাথে বিদ‍্যালয়ের কার্যক্রম পরিচালনা ও প্রাথমিক শিক্ষার মান উন্নয়নে নিরলস প্রচেষ্ঠা চালিয়ে যাচ্ছেন। তিনি গণিত বিষয়ে মাষ্টার ট্রেইনার হিসেবে কাজ করছেন।

সহকারী শিক্ষক জাহিদুল ইসলাম পলাশ বলেন,আমার এ অর্জন আমার শিক্ষার্থীদের অর্জন। এ অর্জন আমি শিক্ষার্থীদের উৎসর্গ করলাম। আমি অফুরন্ত কৃতজ্ঞতা জানাচ্ছি উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা শিক্ষা অফিসার ও সহকারী উপজেলা শিক্ষা অফিসার মহোদয় এবং আমার প্রধান শিক্ষক সহ সহকারী শিক্ষকগণ কে। জাতীয় শিক্ষা পদক ২০২৩ এ আমাকে ৩য় বারের মত বকশীগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ সহকারী শিক্ষক নির্বাচিত করায় আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করছি।সবাই আমার জন্য করবেন আমি যেন জেলায় আরোও ভালো কিছু করতে পারি।

আরও খবর

Sponsered content

Powered by