বরিশাল

ঝালকাঠিতে করোনা শনাক্তে রেকর্ড

  প্রতিনিধি ২২ জুন ২০২০ , ৭:০১:৪১ প্রিন্ট সংস্করণ

বাগেরহাটে নতুন ৬ জন করোনা সনাক্ত

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠিতে একদিনে করোনা রোগী শনাক্তের সর্বোচ্চ রেকর্ড। গত ২৪ ঘন্টায় জেলায় নতুন করে আরও ২০ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। রবিবার (২১ জুন) রাতে পাওয়া রিপোর্টে তাদের করোনা ভাইরাস শনাক্ত হয়।

এদের মধ্যে ঝালকাঠি সদরে ৮জন,নলছিটি উপজেলায় ৮ জন, রাজাপুর উপজেলায় ৩ জন এবং কাঠালিয়া উপজেলায় ১ জন। এনিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১৪৫ জনে দাড়িয়েছে, এদের মধ্যে ঝালকাঠি সদর উপজেলায় ৪৮ জন, নলছিটি উপজেলায় ৪৬ জন, রাজাপুর উপজেলায় ৩৩ জন এবং কাঠালিয়া উপজেলায় ১৮ জন।

জেলা ভারপ্রাপ্ত সিভিল সার্জন আবুয়াল হাসান জানান, নতুন আক্রান্তদের মধ্যে রাজাপুর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মাহাজাবিন, নলছিটি হাসপাতালের ডাঃ জাবেদ ইকবাল ও সদর হাসপাতালের ডেন্টাল টেকনিসিয়ান জ্যােতিষ সিকদার রয়েছেন।

মহামারি করোনায় জেলা জুড়ে আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে. চিকিৎসক, পুলিশ, সাংবাদিক, শিক্ষক, রাজনৈতিক প্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণির পেশার মানুষের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

প্রসঙ্গত, করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত ঝালকাঠি জেলায় সর্বমোট ৬ জনের মৃত্যু হয়েছে। সুস্থ হয়েছেন মোট ৫২ জন। জেলা প্রশাসক স্বাস্থ্যবিধি পালন করে চলাচলে অব্যহত ভাবে সচেতনতা ও মোবাইল কোর্ট পরিচালনা করে যাচ্ছে।

আরও খবর

Sponsered content

Powered by