চট্টগ্রাম

টেরিবাজার আন্দরকিল্লা হকার্স সমিতির উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

  প্রতিনিধি ২০ জানুয়ারি ২০২৪ , ৫:৩৩:০৫ প্রিন্ট সংস্করণ

টেরিবাজার আন্দরকিল্লা হকার্স সমিতির উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

চট্টগ্রাম নগরীর টেরিবাজার আন্দরকিল্লা হকার্স সমিতির উদ্যোগে শনিবার ২০ জানুয়ারি সকালে আন্দরকিল্লাস্থ চট্টগ্রাম আইন কলেজ মাঠে শীতার্ত সহস্রাধিক হতদরিদ্রের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, তীব্র শীতে জনজীবনে স্থবিরতা নেমে এসেছে। জীবন-জীবিকার তাগিদে শীতের তীব্রতা উপেক্ষা করে কর্মজীবীদেরকে পথে নামতে হচ্ছে। এমন অবস্থায় সরকার শীতার্ত মানুষের সহযোগিতায় নানা উদ্যোগ বাস্তবায়ন করে যাচ্ছে। সরকারের এই উদ্যোগের সাথে সহায়ক শক্তি হয়ে নানা সংগঠন, ব্যক্তি প্রতিষ্ঠান শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর উদ্যোগ বাস্তবায়ন করছে। এই কাজ পরম ইবাদতের কাজ। এমন কাজের মাধ্যমের আল্লাহতালার নৈকট্য লাভ করা যায়।

টেরিবাজার আন্দরকিল্লা হকার্স সমিতির ভারপ্রাপ্ত সভাপতি মো বাদশার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. লোকমান হাকিমের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মুহাম্মদ শফর আলী, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, সাবেক প্যানেল মেয়র কাউন্সিলর চৌধুরী হাসান মাহমুদ হাসনী, চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগ কার্যনির্বাহী কমিটির সদস্য মোঃ রাশেদ, আন্দরকিল্লা ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ইকবাল হাসান, জাতীয় শ্রমিক লীগ চট্টগ্রাম মহানগর বেসিক ইউনিয়ন সমন্বয় পরিষদের আহবায়ক মুহাম্মদ এয়াকুব প্রমুখ।

আরও খবর

Sponsered content

Powered by