রংপুর

ঠাকুরগাঁওয়ে ভুয়া চিকিৎসক গ্রেফতার : ক্লিনিক মালিককে জরিমানা

  প্রতিনিধি ১৯ এপ্রিল ২০২১ , ৫:২৮:০৩ প্রিন্ট সংস্করণ

ঠাকুরগাঁও প্রতিনিধি :

 

ঠাকুরগাঁও পৌর শহরের নর্দান ডিজিটাল ডায়গনস্টিক সেন্টারে রাকিবুল আহসান (৩৩) নামে এক ভুয়া চিকিৎসককে গ্রেফতার করা হয়েছে। রোববার গোপন সংবাদের ভিত্তিতে ওই ক্লিনিকে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে পুলিশ সে বরিশালের বাসিন্দা নুরুল ইসলামের ছেলে। এ সময় ভুয়া চিকিৎসক নিয়োগ দেওয়ায় ক্লিনিকের মালিককে ২০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন।

 

জানা যায়, পৌর শহরের বঙ্গবন্ধু সড়কের ঠাকুরগাঁও-পঞ্চগড় মহাসড়ক সংলগ্ন পূর্বগোয়ালপাড়া এলাকায় অবস্থিত নর্দান ডিজিটাল ডায়গনস্টিক সেন্টারে দীর্ঘদিন ধরে ওই ভুয়া চিকিৎসক রোগী দেখে আসছিলেন। ভুক্তভোগী বেশ কয়েকজনের অভিযোগের প্রেক্ষিতে ওই দিন সিভিল সার্জন অফিসের প্রতিনিধি ও স্যানেটারি ইন্সপেক্টরসহ সদর থানা পুলিশ সেখানে অভিযান পরিচালনা করেন।

এ সময় ওই ভুয়া চিকিৎসকের ডিগ্রীর কাগজপত্রসহ অন্যান্য প্রমান দেখাতে বললে তিনি তা না দেখিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন।

 

পরে বিষয়টি সদর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুনকে জানালে তিনি ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ভুয়া চিকিৎসক নিয়োগ দেওয়ায় ক্লিনিকের মালিক আফাজুদ্দিন ভুইয়া (৫৭) কে ২০ হাজার টাকা জরিমানা করেন।

 

প্রতারণার আশ্রয় নিয়েরোগীদের জীবনকে ঝুকির মধ্যে ফেলে ভুয়া চিকিৎসা সেবা প্রদানের জন্য নিয়মিত মামলা করার জন্য সদর থানা পুলিশকে নির্দেশ প্রদান করেন তিনি।

আরও খবর

Sponsered content

Powered by