চট্টগ্রাম

ড. ইউনূস সরকারের অপমান-অপদস্তের শিকার: এ্যানি

  প্রতিনিধি ১১ মার্চ ২০২৩ , ৪:২২:২৩ প্রিন্ট সংস্করণ

লক্ষীপুর প্রতিনিধি:


বিএনপির প্রচার সম্পাদক শহিদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেছেন, নোবেল পুরস্কার বিজয়ী ড. ইউনূসের মতো একজন পরিশুদ্ধ মানুষকে সরকার অপমান-অপদস্ত করে যাচ্ছে। এ কারণে ‘গভীর উদ্বেগ’ প্রকাশ করে খোলা চিঠি পাঠিয়েছে ৪০ জন বিশ্বনেতা। আমেরিকার ওয়াশিংটন পোস্টে খোলা চিঠিটি প্রকাশিত হয়েছে। তারপরও অনেকেই বলে খোলা চিঠি দিয়ে কি লাভ হবে, শেখ হাসিনাতো কারো কথা শুনে না। এবার কিন্তু লাভ হবে। বিএনপি সেই লাভ বের করে ছাড়বে।
শনিবার (১১ মার্চ) সকালে শহরের গোডাউন রোডে জেলা বিএনপির মানববন্ধনে এসব কথা বলেন তিনি। সরকারের পদত্যাগসহ ১০ দফা দাবি আদায়ে বেলা ১১টায় শুরু হওয়া মানববন্ধন চলে দুপুর ১২টা পর্যন্ত।
এ্যানি বলেন, শেখ হাসিনাকে আর ছেড়ে দেওয়া হবে না। বিএনপি এখন জেগে উঠেছে, এগিয়ে গিয়েছে, রুখে দাঁড়িয়েছে, রাস্তায় দাঁড়িয়েছে। এখন বিএনপি’র আন্দোল হবে ঝড়ের বেগে।
মানববন্ধনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিএনপির চট্রগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক হারুনুর রশিদ (ভিপি হারুন), জেলা বিএনপির সদস্য সচিব শাহাবুদ্দিন সাবু, যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট হাছিবুর রহমান প্রমুখ।

প্রসঙ্গত, বিদ্যুতের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি, চাল-ডাল-তেল-কৃষি উপকরণ-শিক্ষা উপকরণসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে এবং বর্তমান সংসদ বিলুপ্ত করে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন ও বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তিসহ ১০ দফা দাবি আদায়ের লক্ষ্যে এ মানববন্ধন কর্মসূচি পালন করেছে বিএনপি।

Powered by