ঢাকা

তালতলী মডার্ন স্কুল এন্ড কলেজের ১৭তম বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক উৎসব

  প্রতিনিধি ১৬ মার্চ ২০২২ , ৮:০১:৪৫ প্রিন্ট সংস্করণ

সাইফুল ইসলাম শুভ, গাজীপুর সদর প্রতিনিধি:

জাহিদ এডুকেশন সোসাইটি কর্তৃক পরিচালিত তালতলী মডার্ন স্কুল এন্ড কলেজ , ক্রীড়া শরীর সু-স্বাস্থ্য, মস্তিস্ক সতেজ মন স্বচ্ছ, হৃদয় পূর্ণ রাখে ১৭তম বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক উৎসব ২০২২ ইং।ব্যাপক উৎসাহ-উদ্দীপনা ও জাঁক-জমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে মঙ্গলবার (১৫ মার্চ) বিভিন্ন ধরনের ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় গাজীপুর সদর উপজেলা তালতলী মডার্ন স্কুল এন্ড কলেজ মাঠে।

সকালে জাতীয় সঙ্গীতের মাধ্যমে পতাকা উত্তোলন ও বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে উৎসব শুরু হয়। বিকেলের দিকে মঞ্চে উপস্থিত থাকা অতিথিদের সামনে স্কুল ছাত্র ছাত্রীরা বিভিন্ন নৃত্য, নাচ গানে অংশগ্রহণ করে।

মঞ্চে উপস্থিত ছিলেন,বরেণ্য বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , অধ্যক্ষ (ভারপ্রাপ্ত), ভাওয়াল মির্জাপুর কলেজ আহ্বায়ক, মির্জাপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সদস্য, জেলা পরিষদ, গাজীপুর অধ্যাপক এনামুল হক, প্রধান আলোচক ছিলেন, প্রশাসনিক কর্মকর্তা, জেলা পরিষদ, গাজীপুর জনাব মোঃ আশরাফ হোসেন, বিশেষ আলোচক ছিলেন, কবি, লেখক, সাংবাদিক ও সভাপতি, মনিপুর মোস্তাফিয়া দাখিল মাদরাসা জনাব শাহান সাহাবুদ্দিন, সভাপতিত্বে ছিলেন, সভাপতি, তালতলী মডার্ন স্কুল এন্ড কলেজ ও তালতলী কেন্দ্রীয় জামে মসজিদ ও আধুনিক মাদরাসা আহ্বায়ক সদস্য, মির্জাপুর ইউনিয়ন আওয়ামী লীগ জনাব আব্দুল ছাত্তার কাজী,পৃষ্ঠপোষক ছিলেন,সদস্য, ১নং ওয়ার্ড, মির্জাপুর ইউ.পি ও সম্মানিত অভিভাবক, তালতলী মডার্ন স্কুল এন্ড কলেজ সাধারণ সম্পাদক, তালতলী কেন্দ্রীয় জামে মসজিদ ও আধুনিক মাদরাসা জনাব মোঃ রমজান আলী, তালতলী মডার্ন স্কুল এন্ড কলেজ প্রতিষ্ঠাতা সভাপতি কে এম জাহিদুল ইসলাম মাস্টার।

আরো উপস্থিত ছিলেন, সাংবাদিক মেহেদী হাসান সবুজ, গোয়েন্দা বিভাগের নুরুল ইসলাম, সাংবাদিক আব্দুল আজিজ মিয়া রুবেল, ছাত্রনেতা মেহেদী হাসান রনি মন্ডল, সাংবাদিক নজরুল ইসলাম, শিক্ষক শিক্ষিকা ও ছাত্র-ছাত্রীবৃন্দ প্রমুখ। মঞ্চে থাকা অতিথিবৃন্দ দের বক্তব্য শেষে সাইফুল ইসলাম শুভ এর জন্মদিনের কেক কেটে মঞ্চে থাকা অতিথিবৃন্দ, শিক্ষক শিক্ষিকা ও ছাত্র-ছাত্রী সবাই মিলে আনন্দ করে অনুষ্ঠানটি সমাপ্ত ঘোষণা করা হয়।

বিশেষ করে তাদের প্রতি কৃতজ্ঞতা ও ভালোবাসা প্রকাশ করছি,তালতলী মর্ডান স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি কে.এম জাহিদুল ইসলাম মাস্টার,কবি, সাহিত্যিক ও সাংবাদিক শাহান সাহাবুদ্দিন, সাংবাদিক মেহেদী হাসান সবুজ ভাই, গোয়েন্দা বিভাগের নুরুল ইসলাম ভাই।

Powered by