চট্টগ্রাম

দাউদপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের ২০২৩ সালের এস এস সি পরীক্ষার্থীদের বিদায়ী অনুষ্ঠান অনুষ্ঠিত

  প্রতিনিধি ১১ এপ্রিল ২০২৩ , ২:৪৪:২৭ প্রিন্ট সংস্করণ

dav

আলমগীর হোসেন বিজয়নগর প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া :

ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর উপজেলার ২নং চান্দুরা ইউনিয়নে অবস্থিত শিক্ষাপ্রতিষ্ঠান দাউদপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের ২০২৩ইং সালের এস এস সি পরীক্ষার্থীদের বিদায়ী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

গতকাল ১০ই এপ্রিল সোমবার বিকাল ৩ঘটিকায় অত্র প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক শাজাহান খান এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, বিজয়নগর উপজেলা নির্বাহী অফিসার এ এইচ ইরফান উদ্দিন আহমেদ, ও বিজয়নগর উপজেলার সহকারী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা, মোহাম্মদ আল মামুন সহ অত্র বিদ্যালয়ের শিক্ষক মন্ডলী ও বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীগন।

এবছর অত্র প্রতিষ্ঠানের এস এস সি পরীক্ষার্থী মধ্যে মানবিক বিভাগে ছাত্রী সংখ্যা ৫৭ ও ছাত্র সংখ্যা ২০ জন। ব্যবসা বিভাগে ছাত্রী সংখ্যা ২০ ও ছাত্র সংখ্যা ১৫ জন।
বিজ্ঞান বিভাগে ছাত্রী সংখ্যা ৩০ ও ছাত্র সংখ্যা ৩২ জন। মোট ছাত্রী ১০৭ জন ও ছাত্র ৬৭ জন সর্বমোট ১৭৪ জন মাধ্যমিক পরীক্ষায় অংশগ্রহণ করিবে। তার মধ্যে ১৫৫ জন নতুন ও ১৯ পুরাতন।
এ সময় উপস্থিত অত্র বিদ্যালয়ের বিদায়ী ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে প্রধান অতিথি এ এইচ ইরফান উদ্দিন আহমেদ বক্তব্যে বলেন, তোমরা এদেশের আগামী দিনের ভবিষ্যৎ, তোমাদের দ্বারা এই দেশ একদিন পরিচালিত হবে, তোমরা ভালভাবে মনোযোগী হয়ে পড়াশোনা কর যাতে করে রেজাল্ট ভাল আনতে পারো। তোমরা কখনো মনকে ছোট করো না, মনের আশা আকাঙ্ক্ষা বড় করে রেখো তাহলেই গন্তব্যে পৌঁছানো সম্ভব। তিনি আরো বলেন, যে জাতি যত শিক্ষিত যে জাতি তথ্য উন্নত, তোমরা আশা রেখো যাতে সকলেই এ প্লাস আনতে পারো। পরিশেষে বিদ্যালয়ের পক্ষ থেকে বিদায়ী ছাত্র-ছাত্রীদের সম্মানার্থে সম্মাননা ক্রেস্ট বিতরণ করে বিদায়ীদের উৎফুল্ল করা হয়।

আরও খবর

Sponsered content

Powered by