বরিশাল

দুইগ্রুপে বিভক্ত হয়ে মুখোমুখি অবস্থানে আগৈলঝাড়া ছাত্রদল

  প্রতিনিধি ৯ জানুয়ারি ২০২১ , ৩:৫৫:১৯ প্রিন্ট সংস্করণ

এসএম ওমর আলী সানি, আগৈলঝাড়া প্রতিনিধি:

আগৈলঝাড়ায় ১৭বছর পরে আগৈলঝাড়া উপজেলা ছাত্রদলের আহবায়ক হামিদুল ইসলাম মহিদুল ও সদস্য সচিব রাতুল ইসলাম সাহেদসহ ২১সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির গঠন করা হয়েছে ৭ জানুয়রি বৃহস্পতিবার।

ওই কমিটির ১৩ জন সদস্য একদিনে মাধায় শুক্রবার বিকেলে আগৈলঝাড়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে পদত্যাগ করেছে। এছাড়াও বরিশাল জেলা ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবরে লিখি অবেদন করেছে। আগৈলঝাড়ায় এখন ছাত্রদলের দুইগ্রুপে বিভক্ত হয়ে মুখোমুখি অবস্থানে।

দলিয় সূত্রে জানা গেছে, পদত্যাগকারীরা বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের আগৈলঝাড়া উপজেলা শাখার প্যাডে বরিশাল জেলা ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবরে লিখে অবেদন করেছে। তার অনুলিপি জাতীয়তাবাদী দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান, কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি ও সম্পাদক, বরিশাল জেলা উত্তর জাতীয়তাবাদী দলের সভাপতি ও সম্পাদক, আগৈলঝাড়া উপজেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছেও প্রেরণ করা হয়েছে।

শুক্রবার বিকেলে আগৈলঝাড়া প্রেসক্লাবে পদত্যাগকারীরা সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে পাঠ করেন সদ্য ঘোষিত কমিটির যুগ্ম আহবায়ক নাহিদ মোল্লা ও সাব্বির আহম্মেদ। তারা উল্লেখ্য করেন, বরিশাল জেলা ছাত্রদল সভাপতি ও সম্পাদক তাদের ইচ্ছা মতো তাদের অনুগতদের দিয়ে আগৈলঝাড়া উপজেলা ছাত্রদলের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। দলের ত্যাগী ও মেধাবী ছাত্র নেতাদের বাদ দিয়ে দলের গঠনতন্ত্রকে উপেক্ষা করে ওই কমিটিতে যাদের নাম রাখা হয়েছে তারা অছাত্র, মাদক মামলার আসামী, বিবাহিত।
কমিটির আহবায়ক হামিদুল ইসলাম মহিদুল ও সদস্য সচিব রাতুল ইসলাম সাহেদ তারা অছাত্র।

কমিটির পদত্যাগ কারিরা হলেন, যুগ্ম আহবায়ক আবু বকর সিদ্দিক, সাব্বির আহম্মেদ, এসএম জহিরুল ইসলাম জনি, সাব্বির সিকদার, অনুপ কুমার সরকার, মিরাজ শাহ, মো.নাহিদ মোল্লা, মৃনাল কান্তি জয়ধর, সদস্য সুজন খান, রাজীব খান, বাহাদুর রহমান আলাল, মাঈনুল ইসলাম হাওলাদার, সুজিত রায়।

সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রদলের সভাপতি শামসুল হক খোকন, সাবেক সাংগঠনিক সম্পাদক আবুল মোল্লা, সাবেক সভাপতি এনায়েত হোসেন খান মনু, বরিশাল জেলা উত্তর বিএনপি’র সাবেক সাংগঠনিক সম্পাদক শাহ মো. বখতিয়ার, যুবদল নেতা সালমান হাসান রিপন, সাবেক দপ্তর সম্পাদক হাবিবুর রহমান মুন্সি, বরিশাল জেলা ছাত্রদল নেতা লুৎফর রহমান মানিক সহ নেতৃবৃন্দ।

এ ব্যাপারে বরিশাল জেলা ছাত্রদল সভাপতি মাহফুজুল আলম মিঠু বলেন, আমি কোন পদত্যাগপত্রের কাগজ হাতে পাইনি। যারা পদ পাইনি তারা বিদ্রোহ করবে। আগৈলঝাড়া উপজেলা ছাত্রদলের আহবায়ক কমিটির বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে তা অসত্য।

 

আরও খবর

Sponsered content

Powered by