দেশজুড়ে

দুই মেয়েকে নিয়ে বিষপান, প্রবাসীর স্ত্রীর মৃত্যু

  প্রতিনিধি ৭ মার্চ ২০২৪ , ৫:১৪:৩০ প্রিন্ট সংস্করণ

দুই মেয়েকে নিয়ে বিষপান, প্রবাসীর স্ত্রীর মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়ায় পারিবারিক কলহের জেরে দুই মেয়েকে নিয়ে বিষপানের পর আইরিন আক্তার (৩২) নামে এক প্রবাসীর স্ত্রীর মৃত্যু হয়েছে। বুধবার দুপুরে শহরের ভাদুঘর এলেমপাড়ার বাসা থেকে গৃহবধূর লাশ উদ্ধার করা হয়। 

এ সময় বিষপানে গুরুতর অসুস্থ অবস্থায় দুই শিশুসহ গৃহবধূকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। নিহত আইরিন আক্তার জেলার আশুগঞ্জ উপজেলার লালপুরের মৃত ইদ্রিস মিয়ার মেয়ে । মৃত আইরিনের দুই শিশুকন্যা তোবা (৬) ও সাবাকে (২) মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। গত আট বছর আগে সদর উপজেলার ভাদুঘরের সৌদি আরব প্রবাসী শামীম মিয়ার সঙ্গে বিয়ে হয়।

নিহত গৃহবধূর ভাই বলেন, শামীমকে পাঁচ বছর আগে আমাদের টাকায় সৌদি আরবে পাঠাই। কথা ছিল সে সৌদিতে এসে আমাদের টাকা পরিশোধ করে দেবে। দীর্ঘদিন পরও সে কোনো টাকা পরিশোধ করেনি। আমি দুই বছর আগে দোকানের পজিশন বিক্রি করে বাড়িতে চলে আসি। দেশে আসার আগে দোকান পজিশন শামীম বাকিতে নিতে চেয়েছিল। আগের টাকা পরিশোধ না করায় আমরা তাকে দোকানটি দেয়নি। এতেই সে ক্ষিপ্ত হয়ে আমার বোনকে নানান রকমের হয়রানি ও মানসিক নির্যাতন করত, এমনকি তালাকের হুমকিও দিত। তাদের এমন মানসিক নির্যাতন সইতে না পেরে আইরিন তার দুই সন্তানকে নিয়ে বিষপান করে।

ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের কর্তব্যরত আবাসিক চিকিৎসক জানান, দুই শিশুকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাদের অবস্থা আগের চেয়ে ভালো হচ্ছে। তবে তারা এখনো শঙ্কামুক্ত নয়।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ওসি আসলাম হোসেন বলেন, ময়নাতদন্ত শেষে গতকাল রাতেই মৃত আইরিন আক্তারের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। স্বামী ও তার পরিবারের মানসিক নির্যাতন সইতে না পেরে আত্মহত্যা করার অভিযোগ উঠেছে। ঘটনাটির তদন্ত শেষে ব্যবস্থা নেওয়া হবে।

আরও খবর

Sponsered content

Powered by