বরিশাল

দৌলতখানে অগ্নিকান্ডে বিধবা রানু বিবির ঘর পুড়ে ছাই

  প্রতিনিধি ১৫ অক্টোবর ২০২২ , ৫:০৮:৩৪ প্রিন্ট সংস্করণ

নিয়াজ মাহমুদ জয়, ভোলা প্রতিনিধি:

ভোলার দৌলতখানে ভবানীপুর ইউনিয়নে অগ্নিকন্ডেে দুইটি ঘর পুড়ে গেছে। গতকাল শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে ভবানীপুর ৯নং ওয়ার্ডের বারেক ফরাজী বাড়ীতে এ অগ্নিকন্ডের ঘটনা ঘটে। রানু বিবি জানান, সন্ধ্যার সময় ঘর আটকিয়ে পাশের বাসায় যাই। এসময় রান্না ঘরের বাল্ব থেকে শর্টসার্কিট হয়ে আগুন ধরে যায়।

মূহুর্তের মধ্যে আমার ঘরটি পুড়ে ছাই হয়ে গিয়ে পাশের আরও একটি ঘরে ছড়িয়ে পড়লে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। পরে বিষয়টি ফায়ার সার্ভিসে অবগত করলে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে আসার আগে স্থানীয় লোকজন আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু রানু বিবির ঘর পুড়ে ছাই হয়ে পাশের আনিছের ঘরটি পুড়ে যায়। দুই পরিবারের লোকজন অসহায়ত্বভাবে জীবনযাপন করছে।

দৌলতখান ফায়ার সার্ভিসের টিম জানান, খবর পেয়ে একটি ইউনিট ঘটনাস্থলে পৌছানোর আগেই লোকজনের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনে। বৈদ্যুতিক শর্টসার্কিট হয়ে এ আগুনের সূত্রপাত হয়েছে বলে জানা গেছে। ইউপি চেয়ারম্যান আওলাদ হোসেন জানান, খবর পেয়ে আমরা সেখানে গিয়েছে এবং দুই পরিবারকে দুই হাজার টাকা করে নগদ অর্থ প্রদান করেছি। পরবর্তীতে এমপি মহোদয়ের সাথে আলাপ করে তাদের ক্ষতিপূরণ সাধন করার চেষ্টা করবো।

আরও খবর

Sponsered content

Powered by