দেশজুড়ে

ধামরাইয়ে ডিইউডিএসএফ এবং গুণীজন ফাউন্ডেশনের খাদ্যসামগ্রী উপহার

  প্রতিনিধি ১৯ মে ২০২০ , ৪:৫৫:০২ প্রিন্ট সংস্করণ

ধামরাই (ঢাকা) প্রতিনিধি: করোনা প্রাদুর্ভাবের এই সংকটময় সময়ে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া ধামরাইয়ের শিক্ষার্থীদের সংগঠণ ডিইউডিএসএফ উপজেলার বিভিন্ন ইউনিয়নে প্রায় অর্ধসহস্র পরিবারকে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছে। লায়নস ক্লাব অব ঢাকা ব্লুস এবং ধামরাইয়ের সেবামূলক কৃষি খামার ‘ইফাজ তাহিয়া এগ্রোফার্মের আর্থিক সহায়তা মঙ্গলবার বালিয়া ইউনিয়নের মাদারপুর মিলগেট এলাকা থেকে এসব খাদ্য সামগ্রী বিতরণ শুরু করা হয়।

সংগঠনের সভাপতি সাদ্দাম হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল বাতেন এবং প্রতিষ্ঠাতা সভাপতি এম.এ ইসলাম আরিফের উপস্থিতিতে খান এ্যাসোসিয়েটস এর সিইও ডিইউডিএস এফ এর প্রধান উপদেষ্টা এ.আর. খান রানা এসব সামগ্রী বিতরণ করেন।

অন্যদিকে একই দিনে বরেণ্য গুণীদের সংগঠণ ‘গুণীজন ফাউনেশন’ প্রতিবন্ধী, সংবাদপত্র হকার ও দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে। উপজেলার সূতিপাড়া ইউনিয়নের বালীথায় অবস্থিত ফাউন্ডেশন কার্যালয় ও বেগম উকিলননেছা স্মৃতিপাঠাগার আঙ্গিনা থেকে এসব সামগ্রী বিতরণ করা হয়। ফাউন্ডেশনের ইসি মেম্বার এ.আর. খান রানার নির্দেশনা ও আর্থিক সহায়তায় ফাউন্ডেশন এবং পাঠাগারের প্রতিষ্ঠাতা মিজানুর রহমান এসব সামগ্রী বিতরণ করেন।

আরও খবর

Sponsered content

Powered by