দেশজুড়ে

ধোবাউড়ার তারাকান্দা রাস্তা সংষ্কার দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

  প্রতিনিধি ২৬ জুন ২০২০ , ৫:১০:৩৯ প্রিন্ট সংস্করণ

ধোবাউড়ার তারাকান্দা রাস্তা সংষ্কার দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

ধোবাউড়া (ময়মনসিংহ) প্রতিনিধি : দীর্ঘ প্রায় ১০ বছর ধরে ময়মনসিংহ যাওয়ার প্রধান সড়ক ধোবাউড়া তারাকান্দা সড়কটি বেহাল হয়ে আছে। ধোবাউড়া থেকে ময়মনসিংহ যাওয়ার পাকা সড়কটি দিয়ে প্রতিদিন হাজার হাজার গাড়ি ও মানুষ চলাচল করে।

অসুস্থ্য রোগীকে নিয়ে ময়মনসিংহ গেলে ঝাঁকুনিতে রোগী আরো অসুস্থ্য হয়ে পড়ে। রাস্তাটি সংস্কার না হওয়ায় ঘটছে ছোট বড় অনেক দূর্ঘটনা। কিন্তু নজরে আসছেনা কর্তৃপক্ষের। রাস্তাটি সংষ্কার দাবিতে মানবন্ধন করেছে এলাকাবাসী।

শুক্রবার বিকালে উপজেলার গোয়াতলা বাজারে তারাকান্দা সড়কে এই মানবন্ধন করা হয়েছে। হৃদয়ে গোয়াতলা ফাউন্ডেশনের উদ্যোগে ও এলাকার যুব সমাজের আয়োজনে রাস্তাটি দ্রুত সংস্কার দাবিতে ঘন্টাব্যাপি মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন আঃ হামিদ খান পাঠান, সভাপতি গোয়াতলা বালিকা উচ্চ বিদ্যালয়, মাকসুদ ই আলম খান তুরান, সভাপতি গোয়াতলা উচ্চ বিদ্যালয়, আনারুল হক মানিক, সিনিয়র শিক্ষক, গোয়াতলা উচ্চ বিদ্যালয়, আব্দুর রহমান বিএসসি সাকুয়াই উচ্চ বিদ্যালয়, ইঞ্জি: ইফতেখার খান পাঠান মিল্টন, খায়রুল ইসলাম সবুজ, আব্দুস সাত্তার প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন এলাকার সচেতন মহল।

আরও খবর

Sponsered content

Powered by