ঢাকা

পাংশায় প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

  প্রতিনিধি ১৬ ফেব্রুয়ারি ২০২২ , ৫:৪৫:৫২ প্রিন্ট সংস্করণ

পাংশা, রাজবাড়ী প্রতিনিধি:

রাজবাড়ীর পাংশা উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী-২০২২ অনুষ্ঠিত হয়েছে।

প্রাণিসম্পদ অধিদপ্তর মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রনালয়ের প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) সহযোগিতায় বুধবার (১৬ ফেব্রুয়ারী) উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল চত্বরে এ প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়।

উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মাদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তব্য দেন, উপজেলা চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগম, উপজেলা প্রাণিসম্পদ অফিসার ডা. প্রভাস চন্দ্র সেন প্রমূখ।

এছাড়াও মোঃ কুতুব উদ্দিন নামে উপজেলার একজন সফল খামারী বক্তব্য দেন। বক্তারা প্রানিসম্পদ উন্নয়নে বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা প্রণিসম্পদ দপ্তরের ভেটেনারী সার্জন ডা. মত্তালেব আলী।

এ প্রদর্শনী অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মাদ আলী। প্রদর্শনীতে ৪০টি ষ্টলে গরু, মহিষ, ছাগল, বিভিন্ন জাতের বিদেশী কবুতর, ভেড়া, হাঁস, মুগরি সহ বিভিন্ন প্রজাতির প্রাণির প্রদর্শনী করা। প্রদর্শনী শেষে ১০জন খামারীকে পুরস্কৃত করা হয়।

Powered by