খুলনা

পাইকগাছায় ছাত্রলীগের ৭৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

  প্রতিনিধি ২৫ জানুয়ারি ২০২৪ , ৫:৫৫:৪৮ প্রিন্ট সংস্করণ

পাইকগাছায় ছাত্রলীগের ৭৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

পাইকগাছায় বাংলাদেশ ছাত্রলীগের সাফল্যের ৭৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে ছাত্রসমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে পাইকগাছা উপজেলা ও পৌরসভা ছাত্রলীগের আয়োজনে পাইকগাছা পৌরসভা প্রাঙ্গণে এ ছাত্রসমাবেশ অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন খুলনা-৬ আসনের সংসদ সদস্য মো. রশীদুজ্জামান।

উপজেলা ছাত্রলীগের সভাপতি পার্থ প্রতীম চক্রবর্তী এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফাইমিন সরদার,পৌর ছাত্রলীগের সভাপতি আবির আক্তার আকাশ,সাধারণ সম্পাদক আরিফ আহম্মেদ জয় এর যৌথ পরিচালনায় বিশাল ছাত্র সমাবেশের উদ্বোধন করেন খুলনা জেলা ছাত্রলীগের সভাপতি পারভেজ হাওলাদার।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন খুলনা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু,সাধারণ সম্পাদক শেখ কামরুল হাসান টিপু, জেলা আ’লীগের সদস্য আনিছুর রহমান, উপজেলা আ’লীগের সহ-সভাপতি সমীরন সাধু, পৌর আ’লীগের সদস্য সচিব হেমেশ চন্দ্র মন্ডল,জেলা ছাত্রলীগের যুগ্ম-সম্পাদক মৃনাল কান্তি বাছাড়,উপজেলা আ’লীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান কওসার আলী জোয়াদ্দার,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তৃপ্তি রঞ্জন সেন,ইউপি চেয়ারম্যান ও সাবেক ছাত্রনেতা শেখ জিয়াদুল ইসলাম জিয়া,জেলা পরিষদ সদস্য নাহার আক্তার, উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান লিপিকা ঢালী, ইউপি চেয়ারম্যান কেএম আরিফুজ্জামান তুহিন,যুবলীগ নেতা অহেদুজ্জামান মোড়ল, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ আবুল কালাম আজাদ,সম্পাদক আমিনুর রহমান লিটু,পৌরসভার কাউন্সিলর আসমা খানম, কবিতা দাশ ও সাবেক ছাত্রনেতা জিয়াউর রহমান জিয়া,পৌরসভা শ্রমিক লীগের সভাপতি আনারুল ইসলাম সহ আমন্ত্রিত অতিথি বৃন্দ।

উল্লেখ্য,উক্ত অনুষ্ঠানে উপজেলা ও পৌরসভা ছাত্রলীগের পক্ষ থেকে নব-নির্বাচিত সংসদ সদস্য মো. রশীদুজ্জামান কে সংবর্ধনা প্রদান করা হয়। পরে সন্ধ্যায় বিশিষ্ট শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আরও খবর

Sponsered content

Powered by