খুলনা

পাইকগাছায় নদী দখলমুক্ত করার দাবিতে মানববন্ধন

  প্রতিনিধি ৫ মার্চ ২০২৪ , ৭:৫৪:৩২ প্রিন্ট সংস্করণ

পাইকগাছায় নদী দখলমুক্ত করার দাবিতে মানববন্ধন

খুলনার পাইকগাছায় লতা ইউনিয়নের গয়সা খাল, পোদানদী খনন ও অবৈধ দখল মুক্ত করার দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকালে লতা ইউনিয়নবাসীর আয়োজনে ওয়াজেদ আলী মাধ্যমিক বিদ্যালয়ের সামনে গয়সা খালের পাড়ে সাবেক ইউপি সদস্য সাংবাদিক কৃষ্ণ রায়ের সভাপতিত্বে মানববন্ধনে প্রধান অতিথি ছিলেন পাইকগাছা প্রেসক্লাবের সভাপতি ও বিশিষ্ট মানবাধিকার কর্মী এ্যাড.এফএমএ রাজ্জাক।

সাবেক ছাত্রনেতা পল্লি চিকিৎসক নিউটন মিস্ত্রীর সঞ্চালনায় বক্তব্য রাখেন, প্রভাষক রেজাউল করিম,কামাল হোসেন,যুবলীগ নেতা অহেদুজ্জামান মোড়ল,প্রধান শিক্ষক গোপাল বিশ্বাস, সাবেক প্রধান শিক্ষক সূর্যকান্ত সরকার, শিক্ষক সিরাজুল ইসলাম, মিলটন বিশ্বাস, সাবেক মেম্বার কালীদাস মন্ডল, যুবনেতা মানস মন্ডল, কুমারেশ সরকার, যুবনেতা প্রেমাংশু সরকার, জয়ন্তী সরকার, সুচিত্রা সরকার, সুশান্ত দফাদার, দেবব্রত শীল, হরিচাঁদ সরকার, সুব্রত তরফদার, দিলীপ সরকার ও অনিমেষ মন্ডল প্রমুখ।

মানববন্ধনে বক্তারা গয়সা খাল ও পোদা নদী খননে দুর্নীতি ও অনিয়মের চিত্র তুলে ধরেন এবং ইউনিয়নবাসীর মরা-বাঁচার স্বার্থে অনতিবিলম্বে গয়সা খাল ও পোদা নদী খনন, নেট পাটা দিয়ে অবৈধ দখলদার উচ্ছেদ সহ লবণ পানি বন্ধের জোর দাবি জানান। একইসাথে এ বিষয়ে বক্তারা সরকার ও স্থানীয় সংসদ সদস্যের জরুরি হস্তক্ষেপ কামনা করেন।

আরও খবর

Sponsered content

Powered by