খুলনা

পাইকগাছায় পুলিশের গাড়ীতে বোমা হামলা

  প্রতিনিধি ৩০ অক্টোবর ২০২৩ , ৭:২৪:৪১ প্রিন্ট সংস্করণ

পাইকগাছায় পুলিশের গাড়ীতে বোমা হামলা

পাইকগাছায় বিএনপির ডাকা হরতাল সফল ও নাশকতা করার পরিকল্পনা করার সময় পুলিশ গাড়ী লক্ষ করে বোমা হামলয় দুই পুলিশ সদস্য আহত। পুলিশের পাঁচ রাউন্ড গুলি বর্ষণ। ঘটনাটি ঘটে রোববার (২৯ অক্টোবর) রাত সাড়ে আটটায় উপজেলার আলমতলা নামক স্থানে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। পুলিশ চারজনকে গ্রেফতার করে। 

পাইকগাছা থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম জানান, গত রোববার জামাত বিএনপির ডাকা হরতাল সফল ও নাশকতা করার জন্য নেতা কর্মিরা উপজেলার আলমতলা না।ক স্থানে পরিকল্পনা করছিল। এ সময় পাইকগাছা থানার নিয়মিত টহল গাড়ী ওই স্থানে পৌছালে তারা ককটেলে বিস্ফোরণ বিঘটায় এ ইটপাটকেল ছুড়তে থাকে। এসময় ইটের আঘাতে দুই পুলিশ সদস্য আহত হয়। আহত পুলিশ সদস্য আব্দুর রহমান ও ঝন্টু দাশকে পাইকগাছা হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় থানায় ৪০ জনকে এজার নামীয় আসামী করে ও অজ্ঞাত ১৫০ জনকে নামে থানায মামলা হয়েছে। ওই মামলায় এজার নামীয় জামাত বিএনপির ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার ব্যক্তিরা হলেন, উপজেলার গড়ুইখালী ইউনিয়নের শান্তা গ্রামের নাজির সরদার(৫২), সোলাদানা ইউনিয়নের ভিলেজ পাইকগাছার চিকিৎসক শফিকুল ইসলাম (৪২), গদাইপুর ইউনিয়নের জিয়াউদ্দিন নায়েব(৪৫), চাঁদখালী ইউনিয়নের শেখ ইবাদুল ইসলাম।

আরও খবর

Sponsered content

Powered by