বরিশাল

পাথরঘাটায় ট্রলার থেকে বস্তা বন্দী ৪ মন হরিণের মাংস উদ্ধার

  প্রতিনিধি ১১ জুন ২০২৩ , ৭:৩৯:৪৪ প্রিন্ট সংস্করণ

সাকিল আহমেদ,পাথরঘাটা বরগুনা প্রতিনিধি :


বরগুনার পাথরঘাটায় বস্তা বন্দী ১৬০ কেজি ৪ মন হরিণের মাংস উদ্ধার করেছে চরদুয়ানী নৌ পুলিশ। শনিবার (১১ জুন) দিবাগত রাত আড়াইটার দিকে পাথরঘাটা উপজেলার চরদুয়ানী ইউনিয়নের চরদুয়ানী বাজার সংলগ্ন খালে একটি ট্রলারে ৪ বস্তাবন্দি ১৬০ কেজি হরিণের মাংস উদ্ধার করা হয়। এসময় মাংস পাচারকারীরা পালিয়ে যায় বলে বিষয়টি নিশ্চিত করেছেন চরদুয়ানী পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো: শহিদুল ইসলাম সরদার।

চরদুয়ানি নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. শহিদুল ইসলাম সরদার বলেন, ৬৫ দিনের ইলিশ সংরক্ষণে নিয়মিত বলেশ্বর নদীতে টহল দেয়ার সময় চরদুয়ানী বলেশ্বর নদীর বাড়ানি খালের একটি কয়লা কারখানার পাশের একটি মাছ ধরা ট্রলার থেকে বস্তাভর্তি কিছু নামানো হচ্ছে। তখন ট্রলারের কাছে গেলে ট্রলারে থাকা লোকজন পালিয়ে যায়। পরে ট্রলারে তল্লাশি করে চারটি বস্তায় আনুমানিক প্রায় ১৬০ কেজি হরিনের মাংস পাওয়া যায়।

পরে রবিবার সকালে ঊর্ধ্বতন কর্মকর্তা ও প্রশাসনের সিদ্ধান্তে বিভিন্ন এতিমখানায় হরিণের মাংসগুলো বিতরণ করা হয়।

তবে মাংস বিতরণের বিষয়ে পাথরঘাটার উপজেলা নির্বাহী কর্মকর্তা সুফল চন্দ্র গোলদার এবং পাথরঘাটা থানার ওসি শাহ আলম কিছুই জানেন না বলে জানিয়েছেন।

পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা সুফল চন্দ্র গোলদার এক বিজ্ঞপ্তিতে জানিয়েছেন , শনিবার রাতে উপজেলার চরদুয়ানি খালে থেকে উদ্ধার করা ১৬০ কেজি হরিণের মাংস রবিবার সকালে এতিমখানায় বিতরণ ও ট্রলার জব্দ সংক্রান্ত বিষয়ে তিনি কিছুই জানেন না।

আরও খবর

Sponsered content

Powered by