ঢাকা

আমি নৌকার প্রার্থী না হলেও  বিএনপি’ র ষড়যন্ত্র রুখতেই মাঠে

  প্রতিনিধি ১৩ এপ্রিল ২০২৪ , ৯:৪২:২৪ প্রিন্ট সংস্করণ

আমি নৌকার প্রার্থী না হলেও  বিএনপি' র ষড়যন্ত্র রুখতেই মাঠে

জাতীয় সংসদের নির্বাচনী এলাকা – ১৬৩ কিশোরগঞ্জ -২( পাকুন্দিয়া – কটিয়াদী)  আসনের  সংসদ সদস্য  এডভোকেট  সোহরাব উদ্দিন    তার নির্বাচনে প্রার্থী  হওয়ার  কারণ  ব্যাখ্যা করেন।

১৩ এপ্রিল  ২০২৪ ( শনিবার) পাকুন্দিয়ার  দরগাহ বাজারস্হ তার নিজ বাসভবনে গণমাধ্যমে দেয়া  এক সাক্ষাতকারে তিনি বলেন  আমি দীর্ঘ দিন যাবত আওয়ামী লীগ  করি।  আওয়ামী লীগ  সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা  মনে করেছেন  নৌকা প্রতীকে সাবেক ডিআইজি  আব্দুল কাহ্হার আকন্দ কে মনোনীত করেছেন। যখন জননেত্রী  বলেছেন  স্বতন্ত্র  প্রার্থী হিসেবে  আওয়ামী  লীগের  নেতা কর্মীরাও  প্রতিদ্বন্দ্বিতা  করতে পারবেন এতে বিদ্রোহী  প্রার্থী  হিসেবে  দল বিবেচনা করবেন না । তখন নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে  প্রার্থীতা  করতে আমার ভোটাররা আমাকে  উদ্যোগী  করেন। আমি ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে অবাধ নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠান সম্পন্ন করতে ও বিএনপির’  নির্বাচন প্রতিহত করার ষড়যন্ত্র নস্যাৎ করতে নির্বাচনে অংশ নেই।নিউজ 

আমার নির্বাচনী  এলাকায়  আমি বিগত সময়ে এমপি থাকাকালে  প্রচুর উন্নয়ন কাজ করেছি।  বর্তমানে ও   মাননীয়  প্রধানমন্ত্রী  শেখ  হাসিনা   ক্ষ্মতায় থাকায় ব্যাপক  কাজ  করার পরিকল্পনা  রয়েছে। ইতোমধ্যে  ক্ষুদ্র  ক্ষুদ্র  কিছু  পরিকল্পনা বাস্তবায়নের উদ্যোগও নেয়া হয়েছে।

 কিশোরগঞ্জ ২ আসনের  সাংসদ   তার নির্বাচনী এলাকায়  ২০ টি ইউনিয়ন  ও  পৌরসভা র তৃণমূল  আওয়ামী  লীগের কমিটির   সংগে রয়েছে তার সুসম্পর্ক। তিনি নিজেও পাকুন্দিয়া  উপজেলা  আওয়ামী লীগের আহবায়ক, জেলা আওয়ামী লীগের সদস্য বলে জেলা পর্যায়ে সকল নীতি নির্ধারণীতে তার অংশগ্রহণ  থাকে বলে জানান। 

জন চাহিদার  উপর ভিত্তি করে  উন্নয়ন কর্মকাণ্ড  পরিচালনা করতে আগ্রহী বলে নির্বাচনী এলাকায় সময় বেশী দিয়ে থাকেন বলে  জনশ্রুতি রয়েছে। 

সাংসদ বলেন আমার কোন ব্যাক্তিগত বাহিনী  নেই। জনগণই আমার শক্তি। জনগণের সাথে নিবিড় যোগাযোগই আমাকে এমপি হওয়ার পরিবেশ  করে দিয়েছে। যার জন্য সর্বদায় জনগণের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করি। 

আরও খবর

Sponsered content

Powered by