দেশজুড়ে

প্রয়াত আওয়ামীলীগ নেতা কামাল উদ্দিনের স্মরণসভা

  প্রতিনিধি ৫ ডিসেম্বর ২০২৩ , ৫:১৫:১২ প্রিন্ট সংস্করণ

প্রয়াত আওয়ামীলীগ নেতা কামাল উদ্দিনের স্মরণসভা

বাগেরহাটের শরণখোলা উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান প্রয়াত কামাল উদ্দিন আকনের চতুর্থ মৃত্যুবাষিকী পালিত হয়েছে।

মঙ্গলবার (৫ডিসেম্বর) এ উপলক্ষ্যে দলীয় নেতামকর্মীদের কালোব্যাচ ধারণ, শোক শোভাযাত্রা, পূষ্পমাল্য অর্পণ, স্মরণসভা ও দোয়া অনুষ্ঠিত হয়। এই কর্মসূচীতে জেলা ও উপজেলা আওয়ামীলয়গের শীর্ষস্থানীয় নেতৃবৃন্দ অংশগ্রহন করেন।
সকাল ১১টার দিকে শরণখোলা প্রেসক্লাব চত্বর থেকে শোভাযাত্রাটি শুরু হয়ে প্রয়াত কামলা উদ্দিন আকনের রায়েন্দা বাজারস্থ পারিবারিক কবরস্থানে গিয়ে শেষ হয়।

সেখানে পূষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু, সাধারণ সম্পাদক ভূঁইয়া হেমায়েত উদ্দিন, সহসভাপতি অ্যাডভোকেট আলী আকবর, সাংগঠনিক সম্পাদক নকিব নজিবুল হক নজু, নির্বাহী সদস্য ও দ্বাদশ সংসদ নির্বাচনে বাগেরহাট-৪ আসনের নৌকার প্রার্থী এইচ এম বদিউজ্জামান সোহাগ, এম সাইফুল ইসলাম খোকন, শরণখোলা আওয়ামীলীগের সভাপতি আজমল হোসেন মুক্তা, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মিলন, প্রয়াত কামাল উদ্দিনের আকনের জ্যেষ্ঠপুত্র দলের সহসভাপতি ও বর্তমান উপজেলা চেয়ারম্যান রায়হান উদ্দিন শান্ত প্রমুখ।

এর পর একে একে দলের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা কামাল উদ্দিন আকনের কবরে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন। শ্রদ্ধা নিবেদন শেষে পাঁচরাস্তায় শহীদ মনিরুজ্জামান বাদল চত্বরসংলগ্ন কমিউনিটি সেন্টারে স্মরণসভা ও দোয়া অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য প্রয়াত কামাল উদ্দিন আকন ২০১৯ সালের ৫ ডিসেম্বর স্ট্রোকে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। তিনি বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শহীদ মনিরুজ্জামান বাদলের বড় ভাই। এছাড়া ২০০৩ সাল থেকে মৃত্যুর আগপর্যন্ত একটানা ১৬বছর শরণখোলা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও তিন বারের নির্বাচিত উপজেলা চেয়ারম্যান ছিলেন বর্ষিয়ান এই নেতা।

আরও খবর

Sponsered content

Powered by