দেশজুড়ে

প্রাণে বেঁচে গেলেন বিশিষ্ট ব্যবসায়ী ও শিল্পপতি কামরুজ্জামান সিকদার কামাল

  প্রতিনিধি ২১ মে ২০২০ , ৭:৩৮:৫৬ প্রিন্ট সংস্করণ

গোপালগঞ্জ প্রতিনিধি : সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন গোপালগঞ্জের কৃতি সন্তান, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রথম শ্রেণির ঠিকাদার ও জে.কে.পলিমার ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক কামরুজ্জামান সিকদার কামাল। তার ব্যক্তিগত হ্যাভল জীপ (ঢাকা মেট্রো-ঘ -১৮-৫৪৬২) গাড়িটি গতকাল বুধবার (২০ মে) সকাল ৭টায় ঢাকা-রাজশাহী মহাসড়কের টাঙ্গাইলে পৌঁছালে এ দুর্ঘটনা ঘটে ।

প্রত্যক্ষদর্শী ও স্বজনদের বরাতে জানা গেছে, ঘূর্ণিঝড় আম্পানের কারণে সৃষ্ট বৈরী আবহাওয়ায় মাওয়া- কাওরাকান্দি ফেরী চলাচল বন্ধ থাকে, পরে যমুনা বহুমুখী সেতু পার হয়ে জরুরি প্রয়োজনে ঢাকায় ফেরার পথে টোল অফিসে দীর্ঘক্ষণ অপেক্ষা করে তাদেরকে বহনকারী গাড়ির বাম থেকে ওভার টেক করতে যাওয়া পিকআপকে রক্ষা করতে গিয়ে ডানদিকে চাপালে রোড ডিভাইডারের রডে সামনের ডান সাইডের চাকা বাস্ট হয়ে টাঙ্গাইল সড়ক বিভাজনের রেলিং এর সাথে ধাক্কা লেগে উল্টে যায়। এতে শিল্পপতি কামরুজ্জামান সিকদার কামাল, শশুর শাশুড়ি সহ চালক সামান্য আহত হন। জীপ গাড়িটির মারাত্মক ক্ষতি হলেও আল্লাহর অশেষ রহমতে সকলে প্রাণে বেঁচে যান, পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দিয়ে অন্য একটি গাড়িতে করে ঢাকয় পাঠিয়ে দেন।

উল্লেখ্য, করোনা সংকট মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে সাড়া দিয়ে বেশ কিছু দিন আগে তিনি নিজ জন্মভূমি গোপালগঞ্জে এসে অসহায়, দুস্থ ও কর্মহীন পরিবারের মাঝে নগদ অর্থ (ব্যক্তি বিশেষে), খাদ্যসামগ্রী বিতরণ, যাকাত প্রদান সহ নিজস্ব ট্রাকে গোপালগঞ্জ শহরের বিভিন্ন স্থানে, টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ায় তরল জীবাণুনাশক স্প্রে করা, শেখ রাসেল স্টেডিয়াম ও জেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে জীবাণুনাশক টানেল স্থাপন সহ জেলা প্রশাসকের ত্রাণ তহবিলে বিভিন্ন সময়ে খাদ্যসামগ্রী বিতরণ করে “সু-প্রতিবেশি” খ্যাত হিসেবে ভূয়সি প্রশংসা অর্জন করেছেন।

দুর্ঘটনার এ খবর পেয়ে গোপালগঞ্জ জেলা প্রশাসক শাহিদা সুলতানা, জেলা পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খান পিপিএম (বার) সহ তার শুভাকাঙ্ক্ষীরা গভীর দুঃখ প্রকাশ করে মহান আল্লাহ পাকের দরবারে কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

আরও খবর

Sponsered content

Powered by