ঢাকা

প্রেমের সম্পর্ক মেনে না নেওয়ায় স্কুলছাত্রের আত্মহত্যা

  প্রতিনিধি ২ ডিসেম্বর ২০২৩ , ৪:৫৪:২১ প্রিন্ট সংস্করণ

প্রেমের সম্পর্ক মেনে না নেওয়ায় স্কুলছাত্রের আত্মহত্যা

গাজীপুরের শ্রীপুরে প্রেমের সম্পর্ক মেনে না নেওয়ায় পরিবারের সঙ্গে অভিমান করে ইঁদুর মারা বিষ খেয়ে মো. সুমন (১৬) নামে এক স্কুলছাত্রের আত্মহত্যার খবর পাওয়া গেছে।

শনিবার (০২ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। এর আগে গতকাল শুক্রবার বিকালে ইঁদুর মারার বিষ খেয়ে অসুস্থ হয়ে পড়ে ওই স্কুলছাত্র।

নিহত সুমন মিয়া জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার বাঘারচর গ্রামের মুদি দোকানী মো. রানা মিয়ার ছেলে। সে স্থানীয় হাজি ছোট কলিম উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেণিতে পড়াশোনা করত।

নিহত স্কুল ছাত্রের বাবা রানা মিয়া যুগান্তরকে জানান, শুক্রবার বিকালে খালি বাসায় ঘরের দরজা বন্ধ করে ঘরে রাখা ইঁদুর মারার বিষ খেয়ে অসুস্থ হয়ে পড়ে সুমন। পরে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় ক্লিনিক ও পরবর্তীতে অবস্থার অবনতি হলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করানো হয়। শনিবার বেলা সাড়ে ১১টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাজ্বী ছোট কলিম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হান্নান সজল বলেন, সুমন ২০২৪ সালের এএসসি পরিক্ষার্থী ছিল। 

নিহত সুমনের সহপাঠীরা জানায়, একই স্কুলের এক ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল সুমনের। প্রেমের সম্পর্ক মেনে না নেওয়ায় পরিবারের সদস্যদের সঙ্গে অভিমানে বিষ পান করে সে।

আরও খবর

Sponsered content

Powered by