দেশজুড়ে

সেরা  পারফর্মারদের নিয়ে বিদেশ ট্যুর মিনিস্টার গ্রুপের

  প্রতিনিধি ১২ নভেম্বর ২০২৩ , ৮:৩৫:২৬ প্রিন্ট সংস্করণ

সেরা পারফর্মারদের নিয়ে বিদেশ ট্যুর মিনিস্টার গ্রুপের
সেরা পারফর্মারদের বিদেশ ট্যুরে পাঠালেন মিনিস্টার গ্রুপ। ২০২২ সালে কোম্পানিটির বিভিন্ন বিভাগের কর্মকর্তাদের মধ্যে সেরা পারর্ফম্যান্স এর স্বীকৃতিস্বরূপ থাইল্যান্ড ট্যুরের আয়োজন করেছে কোম্পানিটি।

গত বৃহস্পতিবার মিনিস্টার হেড কোয়ার্টারে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে তাদের হাতে বিমান টিকিটসহ প্রয়োজনীয় কাগজপত্র তুলে দেওয়া হয়।  

সেরা  পারফর্মার যাদের বিদেশ ট্যুরে পাঠানো হলো তারা হলেন- শো-রুম বিভাগের পরিচালক মোহাম্মদ রফিকুল ইসলাম,  ত্রিশাল ফ্যাক্টরি পরিচালক মোহাম্মদ মনিরুল হাসান, এডমিন ও মানবসম্পদ বিভাগের ডেপুটি ডিরেক্টর মোহাম্মদ মুশফিকুর রহমান, একাউন্টস ও ফিন্যান্স ডিপার্টমেন্টের ডেপুটি ডিরেক্টর মোঃ রফিকুল ইসলাম, গাজিপুর ফ্যাক্টরির  এসিস্ট্যান্ট ডিরেক্টর (এডমিন এবং ভ্যাট) মোহাম্মদ মফিজুর রহমান, একাউন্টস ও ফিন্যান্স ডিপার্টমেন্টের সহকারী পরিচালক মীর মোস্তাকির রহমান, অডিট বিভাগের সহকারী পরিচালক মোহাম্মদ হাসানুজ্জামান, কর্পোরেট সেলস বিভাগের সহকারী পরিচালক মোহাম্মদ বদরুল আলম চৌধুরী, কর্পোরেট সেলস (এনজিও) বিভাগের সহকারী পরিচালক মোহাম্মদ আরিফুল ইসলাম,  সেলস এবং মার্কেটিং বিভাগের এসিস্ট্যান্ট ডিরেক্টর মোহাম্মদ আল মামুন, সেলস এন্ড মার্কেটিং বিভাগের এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার এস এম জুলফিকার ইবনে আমিন, শো-রুম বিভাগের বিভাগীয় ম্যানেজার মোহাম্মদ আমিনুল ইসলাম রাজিব,  ডিভিশনাল ম্যানেজার মালিক সেলিম আকতার, সহকারী বিভাগীয় ম্যানেজার আব্দুল মান্নান ভুইয়া, সিনিয়র ম্যানেজার মোহাম্মদ কামরুজ্জামান প্রমুখ।

এছাড়াও শো-রুম ইনভেস্টর জনাব আশরাফ সরকার, মোহাম্মদ মুজিবুর রহমান, রাকিব খান ও এক্সক্লোসিভ ডিলার নুরুল ইসলাম সজিবসহ আরো অনেকেই উক্ত ট্যুরে অংশগ্রহণ করেন। এ ব্যাপারে কোম্পানির চেয়ারম্যান এম এ রাজ্জাক খান রাজ বলেন, “আমার প্রতিষ্ঠান শুরু থেকেই কর্মীবান্ধব। কর্মীদের সুখে দুঃখে পাশে থাকার চেষ্টা করি”।  তিনি আরো বলেন, “আমি আমার কর্মকর্তা-কর্মচারীদের নিজের পরিবারের সদস্য মনে করি।  ভালো কাজ, ভালো পারফরম্যান্সকে আমি সবসময় উৎসাহ দেওয়ার চেষ্টা করি। প্রতি বছরে আমার এই ট্যুরের প্রধান উদ্দেশ্যে থাকে কর্মকর্তা ও কর্মচারীদের মধ্যে সুস্থ প্রতিযোগিতা তৈরী করা।  

এছাড়া বছরজুড়ে  কাজের চাপে কর্মীরা অনেক সময় অবসাদগ্রস্থ হয়ে ওঠে। এই অবসাদ দূর করতে এবং তাদের মধ্যে কাজের উদ্যমতা বাড়াতে অবকাশ যাপনের গুরুত্ব অপরিসীম।  মূলত এই কারণেই এই ট্যুরের ব্যবস্থা”।  কোম্পানি থেকে এরুপ সম্মান পেয়ে সকল কর্মকর্তারা কোম্পানি এবং কোম্পানির চেয়ারম্যানের প্রতি বিশেষ কৃতজ্ঞতা ও ধন্যবাদ প্রকাশ করেছেন।

আরও খবর

Sponsered content

Powered by