ময়মনসিংহ

বকশীগঞ্জে বখাটের ইভটিজিং, স্কুল ছাত্রী হাসপাতালে ভর্তি

  প্রতিনিধি ৩০ আগস্ট ২০২৩ , ৭:৩৫:৫১ প্রিন্ট সংস্করণ

জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় ইভটিজিং এর শিকার হয়ে ৭ম শ্রেণীর এক ছাত্রী হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা সেবা নিচ্ছে।

ঘটনায় জানা গেছে, বকশীগঞ্জ পৌর সদর মালিরচর নয়াপাড়া গ্রামের নুর আলমের কন্যা আনিতা বেগম পৌর সদরে রহিমা সালাম স্কুলের শিক্ষার্থী। বাড়ি থেকে বিদ্যালয়ে আসাযাওয়ার পথে একই গ্রামের বিল্লালের বখাটে পুত্র রসুল মিয়া, গোদাম মিয়ার পুত্র রাতুল মিয়া আরও কতিপয় সঙ্গীয়দের নিয়ে দীর্ঘ দিন যাবত কুপ্রস্তাব ও ভয়ভীতি প্রদর্শন করে।

গত ২৭ আগস্ট শিক্ষার্থী আনিতা বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে তিনানীপাড়া রাস্তায় তাকে নিয়ে হিনচরিতার্থ হাসিল করার জন্য টানাহেঁচড়া করে। স্কুল ব্যাগ ছিনিয়ে নিয়ে তার শরীরে স্পর্শকাতর জায়গায় হাত দেয় এবং তাকে শাসায় বিষয়টি জানাজানি করলে তাকে জানে মেরে ফেলবে। বিষয়গুলো আনিতা বাড়িতে পরিবারের সদস্যরা জানানোর পর লম্পটদ্বয়ের পরিবারের নিকট আনিতার চাচা বিচার দাবি করে। লম্পটরা সংঘবদ্ধ হয়ে ঐদিনই দেশীয় অস্ত্রাদি নিয়ে আনিতার বাড়িতে হানা দিয়ে তার চাচাকে মারধর করে। ভুক্তভোগী আনিতা দুঃশ্চিন্তায় মানসিকভাবে আঘাত প্রাপ্ত হয়ে জ্ঞান হারিয়ে গেলে তাকে উদ্ধার করে বকশীগঞ্জ হাসপাতালের ভর্তি করা হয়।

বিষয়টি নিয়ে ভুক্তভোগী পরিবারের অভিযোগ বকশীগঞ্জ থানা পুলিশ আমলে নিয়েছে। পুলিশ কর্মকর্তা সোহেল রানা জানিয়েছেন অপরাধীদের আটকের চেষ্টা চালিয়ে যাচ্ছে।  

আরও খবর

Sponsered content

Powered by