ময়মনসিংহ

বকশীগঞ্জে বাইসাইকেল ও অনুদানের চেক বিতরণ

  প্রতিনিধি ৯ জুন ২০২৩ , ৭:৪৪:২৯ প্রিন্ট সংস্করণ

মতিন রহমান,বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধিঃ

জামালপুরের বকশীগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কার্যালয় হতে বাস্তবায়নাধীন “বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা” শীর্ষক কর্মসূচির আওতায় বাইসাইকেল ও স্থানীয় সংসদ সদস্য আবুল কালাম আজাদ এমপির ঐচ্ছিক তহবিল থেকে প্রদত্ত অনুদানের চেক বিতরণ বিতরণ করা হয়েছে।

শুক্রবার (৯ জুন) সকালে বকশীগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা সরকারী গণগ্রন্থাগার মিলনায়তনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বাইসাইকেল ও চেক বিতরণ করেন বাংলাদেশ জাতীয় সংসদের পরিকল্পনা মন্ত্রণালয়ের সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আবুল কালাম আজাদ এমপি।

এসময় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন-উপজেলা নির্বাহী কর্মকর্তা লুৎফুন নাহার, সহকারী কমিশনার (ভূমি) আতাউর রাব্বি,পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর,বকশীগঞ্জ থানার (ওসি) সোহেল রানা, উপজেলা আ. লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা মফিজ উদ্দিন, উপজেলা আ. লীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন তালুকদার বাবুল,সাধুরপাড়া ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু,সদর ইউপির চেয়ারম্যান আলমগীর কবির আলমাছসহ স্থানীয় আ. লীগ নেতাকর্মীরা।

এমপির ঐচ্ছিক তহবিল থেকে ৮৫ জনের মাঝে দুই লক্ষ চল্লিশ হাজার টাকা অনুদানের চেক বিতরণ ও পাঁচ জন ক্ষুদ্র নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়।

আরও খবর

Sponsered content

Powered by