দেশজুড়ে

বন্যা পরবর্তী শিক্ষার্থীদের স্বাস্থ্য সচেতনতা ও সুরক্ষায় স্বাস্থ্য সামগ্রী বিতরণ

  প্রতিনিধি ৬ সেপ্টেম্বর ২০২৩ , ৩:২০:৩০ প্রিন্ট সংস্করণ

বন্যা পরবর্তী শিক্ষার্থীদের স্বাস্থ্য সচেতনতা ও সুরক্ষায় স্বাস্থ্য সামগ্রী বিতরণ

পার্বত্য বান্দরবানে এবারের  ভয়াবহ বন‌্যায় ব্যাপক ক্ষতি হয়েছে, এর পাশাপাশি দেশের বিভিন্ন অঞ্চলের ন্যায় বান্দরবানেও ম্যালেরিয়া ও ডেঙ্গুর প্রকোপ বেরেছে।

এরই প্রেক্ষিতে  ঢাকার ইংলিশ মিডিয়ামের একটি ছাত্র সংগঠন বান্দরবানের বন্যায় ক্ষতিগ্রস্ত ছাত্রাবাসে অবস্থানরত ছাত্রদের স্বাস্থ্য সচেতনতা ও সুরক্ষার অংশ হিসাবে স্বাস্থ্য সুরক্ষার  সামগ্রী বিতরণ করেছে। 

মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) সকালে বান্দরবা‌ন সদর ইউনিয়নের লেমুঝিড়ি এলাকায় বন‌্যায় ক্ষ‌তিগ্রস্ত‌ বম ও ত্রিপুরা সম্প্রদায়ের দুটি ছাত্রাবাসের প্রায় একশত জন ও বালাঘাটা এলাকায় হেফজখানা ও এতিমখানায় ৫৫ জন ছাত্রদের মাঝে বন্যা পরবর্তি স্বাস্থ্য সচেতনতা ও সুরক্ষা আনায়নের লক্ষ্যে প্রচার ও মশারি,মশার কয়েল,খাওয়ার  স্যালাইনসহ স্বাস্থ্য সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণ আনুষ্ঠানে পৃষ্টপোষক হিসাবে উপস্থিত ছিলেন  বান্দরবান পাল্পউড প্লান্টেশন বিভাগের কর্মকর্তা মাহামুদুল হাসান,হায়ার পারপাজ ফাউন্ডেশনের প্রতিনিধি ঢাকার সাউথ বিস্ট কলেজের ছাত্র মোস্তফা আজিজ ও ইন সাইড ইন্টারন্যাশনাল স্কুলের ছাত্র শামীম রহমান শ্রাবন ,ছাত্রদ্বয়ের অভিভাবকসহ হোস্টেল সুপারগণ উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content

Powered by