রংপুর

বন্ধ বিআরটিসি চালু ও ডে-কোচের দাবিতে তেঁতুলিয়ায় মানববন্ধন

  প্রতিনিধি ২৬ ডিসেম্বর ২০২০ , ৫:১৪:১৩ প্রিন্ট সংস্করণ

তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি :

পঞ্চগড় মোটর মালিক সমিতির বাধায় তেঁতুলিয়া থেকে ময়মনসিংহ কিশোরগঞ্জ পর্যন্ত নৈশ কোচ বিআরটিসি বন্ধের প্রতিবাদে তেঁতুলিয়ায় অনুষ্ঠিত হয়েছে মানববন্ধন ও প্রতিবাদ সভা। সেই সাথে অবিলম্বে ডে কোচ চালুর দাবিও করা হয়েছে মানববন্ধনে। শনিবার তেঁতুলিয়া-পঞ্চগড় সড়কে ঐতিহাসিক তেতুলতলা প্রাঙ্গনে সুশাসনের জন্য নাগরিক (সুজন)’র আয়োজনে স্বেচ্ছাসেবী সংগঠন ডিএফবির সহযোগিতায় অনুষ্ঠিত হয় এ মানববন্ধন।

দীর্ঘ প্রতীক্ষার বিআরটিসি বাস চালু হয়েও তা পঞ্চগড় মালিক সমিতি স্বার্থনেষায় আটকে দেয়ার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভায় অংশ নেয় তেঁতুলিয়াবাসী।

উপজেলা শাখার সুজনের সভাপতি কাজী মকসেদুর রহমানের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী মাহমুদুর রহমান ডাবলু, কৃষকলীগের কেন্দ্রীয় সহ-সভাপতি আব্দুল লতিফ তারিন, বীর মুক্তিযোদ্ধা আইয়ুব আলী, সাবেক ছাত্রলীগ সভাপতি মাসুদ করিম সিদ্দিকী, কাজী শাহাবুদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ ইমদাদুল হক, জাতীয়পার্টির সভাপতি মোখলেসুর রহমান, আওয়ামী লীগের সহ-সভাপতি সরদার আফতাব উদ্দিন, বিএনপির আহবায়ক শাহাদৎ হোসেন রঞ্জু প্রমুখ।

আরও খবর

Sponsered content

Powered by