চট্টগ্রাম

বাঁশখালীতে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু

  প্রতিনিধি ১৩ নভেম্বর ২০২৩ , ৪:৪৭:৩৯ প্রিন্ট সংস্করণ

বাঁশখালীতে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু

চট্টগ্রামের বাঁশখালীতে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। সোমবার (১৩ নভেম্বর) দুপুর ১২টার দিকে পৌরসভার নেয়াজর পাড়া ও শীলকূপ ইউনিয়নে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন নেয়াজর পাড়া এলাকার মোঃ আবচারের ছেলে মোঃ মুনতাসীর (৩) ও শীলকূপ ইউপির ৫ নম্বর ওয়ার্ডের বৈরাগ পাড়া গ্রামের আহমদ শফির ছেলে রিফাত মিয়া (১৮ মাস)।

স্বজনদের কাছ থেকে জানা গেছে, বাড়ির আঙিনায় খেলছিল শিশু মুনতাসীর। খেলার এক ফাঁকে সবার অগোচরে বাড়ির পাশে পুকুরে পড়ে যায়। অনেক খোঁজাখুঁজি করেও মুনতাসিরকে না পেয়ে পুকুরের পানিতে বুদবুদে তাদের সন্দেহ হয়। তখন পানিতে নেমে শিশু মুনতাসিরকে উদ্ধার করে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। অন্যদিকে শীলকূপ ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডে উঠানে খেলতে গিয়ে পাশের পুকুরে পড়ে যায় রিফাত মিয়া নামের এক দেড় বছরের শিশু। পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরী বিভাগের চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে দায়িত্বরত চিকিৎসক ডা. হিরক কুমার পাল ও ডা. হাসান জানান, হাসপাতালে আনার আগেই শিশু দুটির মৃত্যু হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by