দেশজুড়ে

বাংলাদেশ উন্নয়নের রোল মড়েল – বীর বাহাদুর

  প্রতিনিধি ৭ অক্টোবর ২০২৩ , ৩:৫৬:৫৩ প্রিন্ট সংস্করণ

বাংলাদেশ উন্নয়নের রোল মড়েল - বীর বাহাদুর

পৌরসভার সৌন্দর্য বজায় রাখতে সকল জনসাধারণের উচিত পৌরভার উন্নয়ন কর্মকাণ্ডে সম্পৃক্ত হওয়া।নাগরিকদের সাথে পৌর মেয়র ও কাউন্সিলরদের সাথে সুসম্পর্ক বজায় রাখার সার্থে এলাকার উন্নয়নে প্রত্যেক ওয়ার্ডে মতবিনিময় সভার মাধ্যমে এলাকার উন্নয়নে সম্পৃক্ততা বাড়াতে হবে।বন্যা ও প্রকৃতিক দুর্যোগ মোকাবিলায় পৌরসভার জলাবদ্ধতা নিরসনে খাল ও নদী বেদখল, অবৈধ স্থাপনা উচ্ছেদে সকলের সহযোগিতা প্রয়োজন।সকলে মিলে কাজ করলে পৌরসভার সকল উন্ননয় সম্ভব।

বান্দরবান পৌরসভার বাস্তবায়নাধীন প্রায় ৫ কোটি ১৮ লক্ষ টাকা ব্যয়ে পৌরসভার বিভিন্ন সড়ক ও উন্নয়ন মূলক কাজের ভিত্তি প্রস্তর স্থাপন ও উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

শনিবার ৭ই অক্টোবর সকালে বান্দরবান পৌরসভার আয়োজনে পৌরসভার বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন পরবর্তী সুধী সমাবেশ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমনটাই বলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

পৌরসভার মেয়র মোঃ সামসুল ইসলাম এর সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৬৯ পদাতিক ব্রিগেড, কমান্ডার,গোলাম মহিউদ্দিন আহমেদ,এসজিপি এনডিসি এএফডব্লিউসি পিএসসি পিএইচডি,জোন কমান্ডার, লেঃ,কর্নেল মাহমুদুল হাসান,পিএসসি,অতিরিক্ত জেলা প্রশাসক,রাজস্ব,মোঃ সাইফুল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার,মোঃ শাহ্ আলম,উপজেলা নর্বাহী কর্মকর্তা,উম্মে হাবীবা মিরা।

এছাড়াও অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর,জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক লক্ষী পদ দাশ,পৌরসভার প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর সহ বান্দরবান পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের ওয়ার্ড কাউন্সিলর বৃন্দ,জেলা আওয়ামীলীগের সিনিয়র নেতৃবৃন্দ এবং স্থানীয় সুধী জনসাধারণ।

এছাড়াও UGIIP-3, এলজিইডি থেকে পৌরসভার পরিস্কার পরিচ্ছন্নতার কাজে বর্জ্য ব্যবস্থাপনার জন্য পৌরসভাকে ৪ টি গাড়ি প্রদান উদ্বোধন করেন পার্বত্য মন্ত্রী। 

Powered by