দেশজুড়ে

বাগেরহাটে দোকান ঘর ভেঙ্গে খাদে পরিবহন, নিহত ১

  প্রতিনিধি ২৩ এপ্রিল ২০২৪ , ৫:৫৪:৩৭ প্রিন্ট সংস্করণ

বাগেরহাটে দোকান ঘর ভেঙ্গে খাদে পরিবহন, নিহত ১

বাগেরহাটের কচুয়ায় সড়ক দুর্ঘটনায় মো. রাকিব মল্লিক (২৬) নামে পরিবহনের এক যাত্রী নিহত হয়েছে। মঙ্গলবার (২৩ এপ্রিল) রাড়ীপাড়া ইউনিয়নের শিবপুর এলাকার তিন কোনা পুকুর সংলগ্ন বাগেরহাট -পিরোজপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

আহত পরিবহন চালককে গুরুতর আহত অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত মো. রাকিব মল্লিক মোরেলগঞ্জের পুটিখালী এলাকার হারুন মল্লিকের ছেলে। আহত পরিবহন চালক মো. সাগর (৩৫) গোপালগঞ্জের মুকসুদপুর এলাকার বাসিন্দা। কচুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মহসিন হোসেন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা রয়েল পরিবহনের একটি বাস( ঢাকা মেট্রো – ব- ১৫-৯০৪৬.) বেপরোয়া গতির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দোকানে আঘাত করে খাদে পড়ে যায়। স্থানীয়রা বাস যাত্রী মো. রাকিব মল্লিক ও চালক মো. সাগরকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক বাস যাত্রী রাকিবকে মৃত ঘোষণা করেন এবং বাস চালককে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করে।

প্রত্যক্ষদর্শী সাহানা বেগম জানান, দোকানে ভিতরে তিনি এবং তার ছেলে রবিউল ঘুমিয়ে ছিলেন ভোর ৬ টার কিছু পরে হঠাৎ করে বাসটি তার দোকান ঘরের উপর আঘাত করে খাদে পরে যায়। এতে তার দোকান ঘরটি ভেঙ্গে যায় এবং তারা সামান্য আঘাত প্রাপ্ত হন।এতে তার দেড় লক্ষ টাকার মতো ক্ষতি হয়েছে। বাসে থাকা ড্রাইভার ও ১ যাত্রী গুরুতর আহত হন।

পরে হাসপাতালে নেওয়া পরে ১ যাত্রী নিহত হয়েছে বলেও জানান। কচুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মহসিন হোসেন জানান, আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by