চট্টগ্রাম

হাটহাজারীতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

  প্রতিনিধি ৯ অক্টোবর ২০২৩ , ৪:৩০:৫২ প্রিন্ট সংস্করণ

হাটহাজারীতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

প্রেমিকার অন্যত্র বিয়ে হয়ে যাওয়ায় অভিমান করে হাটহাজারীতে আরাফাত (১৭) নামের এক কিশোরের আত্মহত্যার খবর পাওয়া গেছে।

সোমবার (৯ অক্টোবর) সকাল সাড়ে নয়টার দিকে উপজেলার ১নং ফরহাদাবাদ ইউনিয়নের ৪নং ওয়ার্ড বীর মুক্তিযোদ্ধা দানু মেম্বারের ভাড়া বাসা থেকে ঝুলন্ত অবস্থায় ওই কিশোরের মরদেহ সিঁড়ি ঘরের টিনশেড ঘর থেকে উদ্ধার করে পুলিশ উপ-পরিদর্শক আবদুর রশিদের নেতৃত্বে হাটহাজারী মডেল থানা পুলিশ এর একটি টিম।

নিহত আরাফাত কুমিল্লা জেলার কচুয়া থানার আলমগীরের পুত্র।

স্থানীয় ও পরিবার সুত্রে জানা যায়, গত সপ্তাহে আরাফাত নাজিরহাট দানু মেম্বারের বাড়িতে বাসা ভাড়া নেয়। গত ২ মাস আগে তার নিকটতম আত্মীয় এক মেয়ের অন্যত্র বিয়ে হয়ে যায়। বিয়ের সংবাদ পেয়ে কিশোর আরাফাত মানসিকভাবে ভেঙে পড়ে। প্রেমিকার বিয়ে হয়ে যাওয়া মানতে না পেরে আত্মহত্যার পথ বেচে নিয়েছে বলে পরিবার ধারণা করছে। সে নাজিরহাট বাজারে মাছ বিক্রি করে জীবিকা নির্বাহ করত।

স্থানীয় ইউপি মেম্বার মোঃ সেলিম উদ্দিন জানান, ঘরের মালিক ফোন করলে সকালে এসে দেখি টিনশেড সিঁড়ি ঘরের তীরের সাথে দড়ি পেঁচানো অবস্থায় আরাফাতের লাশ ঝুলছে। পরে পুলিশকে খবর দিলে তারা এসে লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। তার পরিবার ফটিকছড়ি উপজেলার নাজিরহাট ১২নং ইউনিয়ন ঠান্ডা মিয়ার বাড়ীতে ভাড়া বাসায় থাকেন।

হাটহাজারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মনিরুজ্জামান সত্যতা নিশ্চিত করে বলেন, এক কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছি। তদন্ত রিপোর্ট পেলেই জানা যাবে ঘটনার রহস্য।

আরও খবর

Sponsered content

Powered by