দেশজুড়ে

বাগেরহাটে নৌকার প্রার্থীদের নির্বাচনী সভা অনুষ্ঠিত

  প্রতিনিধি ৩ জানুয়ারি ২০২৪ , ৮:১৪:১২ প্রিন্ট সংস্করণ

বাগেরহাটে নৌকার প্রার্থীদের নির্বাচনী সভা অনুষ্ঠিত

৩ জানুয়ারি বুধবার বিকাল ৪ টায় স্থানীয় খানজাহান আলী কলেজ ময়দানে বাগেরহাট-১ (ফকিরহাট-মোল্লাহাট-চিতলমারী)আসনে বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী শেখ হেলাল উদ্দিন এমপি ও বাগেরহাট-২ (বাগেরহাট-কচুয়া) আসনের প্রার্থী শেখ তন্ময়ের বিশাল নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়। এর আগে বাগেরহাট শহরের বিভিন্ন ওয়ার্ড ও আশেপাশের ইউনিয়ন থেকে বিশাল মিছিল সহকারে নেতাকর্মীদের উপস্থিতি সভাস্থল কানায় কানায় পরিপূর্ণ  হয়ে যায়। আশপাশের বহুতল ভবনের ছাদ ও সম্মুখের রাস্তায় তিল ধারনের জায়গা ছিল না।

শেখ হেলাল উদ্দিন তার বক্তব্যে বাগেরহাটের উন্নয়েনে আরেক বার নৌকা মার্কায় উপস্থিত নেতাকর্মী এবং স্থানীয় ভোটারদের ভোট প্রদানের আহবান জানান। তিনি বলেন বাগেরহাট-১ ও বাগেরহাট-২ আসনে অসমাপ্ত উন্নয়নকে এগিয়ে নিয়ে যেতে নৌকা মার্কায় আপনাদের রায় দিতে হবে। বিএনপি-জামাতের অপপ্রচারে কান না দিয়ে আগামী ৭ তারিখ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পছন্দের প্রার্থীকে আপনার মূল্যবান ভোটটি দিয়ে সেবা করবার সুযোগ দিন।

বাগেরহাট-২ এর নৌকা প্রতীকের প্রার্থী শেখ তন্ময় তার বক্তব্যে বাগেরহাট পৌরসভার উন্নয়নে নৌকা মার্কায় ভোট দিতে আহবান জানান। বাগেরহাটের চারটি সংসদীয় আসনে নৌকার প্রার্থীকে নির্বাচিত করে  প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আহবান জানান।

বাগেরহাট জেলা নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক শেখ কামরুজ্জামান টুকুর সভাপতিত্বে ও সদস্য সচিব নকিব নজিবুল হক নজুর সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক  এ্যাড. ভূঁইয়া হেমায়েত উদ্দিন, শেখ তন্ময়ের মাতা রূপা চৌধুরী, পৌর নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক শেখ বশিরুল ইসলাম প্রমূখ বক্তব্য রাখেন। 

আরও খবর

Sponsered content

Powered by