দেশজুড়ে

বাগেরহাট ২ আসনে নৌকা প্রার্থীর গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত

  প্রতিনিধি ২৭ ডিসেম্বর ২০২৩ , ৭:০০:১৩ প্রিন্ট সংস্করণ

বাগেরহাট ২ আসনে নৌকা প্রার্থীর গণসংযোগ ও পথসভা অনুষ্ঠিত

যেখানে যাই সভা সমাবেশ, রাস্তায়, বাজারে নারীদের স্বতস্ফুর্ত উপস্থিতি দেখে বিস্মিত হই। এটা সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অসংখ্য নারী বান্ধব কর্মসূচির কারণে।

বিএনপি জামায়াতের চারদলীয় জোট সরকার নারীদের ঘরে আটকে রেখেছিল। নারীদের উপর নির্যাতন করেছে। আওয়ামী লীগের এই সময়ে নারীর শিক্ষা ও কর্মসংস্থান বেড়েছে। নারী স্বাবলম্বী হয়েছে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট ২ আসনে সংসদ সদস্য পদপ্রার্থী শেখ তন্ময় এমপি এসব কথা বলেন।বুধবার (২৭ ডিসেম্বর) বিকেলে তিনি বাগেরহাট সদর উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের চিরুলিয়া বিষ্ণুপুর কলেজিয়েট স্কুল মাঠে অনুষ্ঠিত নির্বাচনী সভায় বক্তৃতা করছিলেন।

তিনি বলেন, তারেক রহমান বিদেশে বসে অনলাইনে আন্দোলনের ডাক দেন। আর কিছু অভাবী অশিক্ষিত মানুষকে প্রলোভন দিয়ে বাস ট্রেনে আগুন ধরান। বিএনপি দেশকে ভালোবাসে না।  মানুষকে ভালোবাসে না। তারা তারেক জিয়াকে দেশে এনে প্রধানমন্ত্রীর চেয়ারে বসিয়ে দিতে চায়। কিন্তু তারা জানে না দেশবিরোধী রাজনীতির কারণে বিএনপিকে মানুষ প্রত্যাখ্যান করেছে।

শেখ তন্ময় বলেন, ৭ জানুয়ারী ভোট দিয়ে আপনারা আওয়ামী লীগকে সরকার গঠণ করার সুযোগ দেন।প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকাকে ভোট দিয়ে পঞ্চম বারের মত তাঁকে  প্রধানমন্ত্রী হবার সুযোগ করে দেন। ২০৩১ সালের মধ্যে তিনি অসমাপ্ত উন্নয়ন কাজ শেষ করে বাংলাদেশকে অনন্য উচ্চতায় নিয়ে যাবেন।

নির্বাচনী ঐ সভায় অন্যান্যের মধ্যে বক্ততা করেন, শেখ তন্ময়ের ছোটবোন শেখ ফজিলা অনন্যা, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও দলের জেলা নির্বাচন পরিচালনা কমিটির যুগ্ম আহ্বায়ক এ্যাড. ভূইয়া হেমায়েত উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ও জেলা নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব নকিব নজিবুল হক নজু, জেলা কমিটির সহ-সভাপতি এ্যড. ফরিদ উদ্দিন আহমেদ, ডা. মোশাররফ হোসেন, ফরিদা আক্তার বানু লুসী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আক্তারুজ্জামান বাচ্চু,  সাধারণ সম্পাদক এম এ মতিন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগ সভাপতি সরদার নাসির উদ্দিন প্রমূখ 

উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের তথ্য গবেষণা সম্পাদক আহাদ উদ্দিন হায়দার, নির্বাহী সদস্য ফিরোজুল ইসলাম, , বিষ্ণুপুর ইউপি চেয়ারম্যান মাসুদ রানা বাবুল, গোটাপাড়া ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সাধারন সম্পাদক শেখ শমশের আলী জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তালুকদার রিনা সুলতানা প্রমূখ।

এর আগে তিনি গোটাপাড়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন।

আরও খবর

Sponsered content

Powered by