চট্টগ্রাম

বান্দরবানে গোলাগুলিতে এক সেনা সদস্যসহ নিহত ৪

  প্রতিনিধি ৩ ফেব্রুয়ারি ২০২২ , ৪:৫২:৪৬ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক:

বান্দরবানের রুমা উপজেলায় সেনাবাহিনীর সঙ্গে ‘সন্ত্রাসীদের’ গোলাগুলিতে এক সেনা সদস্যসহ চারজন নিহত হয়েছেন।

আজ বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) সকালে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) এক সংক্ষিপ্ত সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানিয়েছে।

গতকাল বুধবার (২ ফেব্রুয়ারি) রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে উপজেলার বথিপাড়া এলাকায় সন্তু লারমার নেতৃত্বাধীন পার্বত্য জনসংহতি সমিতির (জেএসএস) সদস্যদের সঙ্গে বান্দরবানের রুমা জোনের একটি টহল সেনাদলের গোলাগুলি হয় বলে সেনা কর্মকর্তারা জানিয়েছেন।

আইএসপিআর জানিয়েছে, এ ঘটনায় সেনাবাহিনীর অন্য একজন সদস্য আহত হয়েছেন। বুধবার (২ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে সেনাবাহিনীর সিনিয়র ওয়ারেন্ট অফিসার হাবিবুর রহমানের নেতৃতে ১১ সদস্যের একটি দল রুমা জোনের আওতায় জেইংগা পাড়ায় এবং সেফ পাড়া এলাকায় পরিদর্শনে যান। এসময় তাদের ওপর জেএসএস সশস্ত্র দল হামলা চালায়। এতে সিনিয়র অফিসার হাবিবুর রহমানের মাথায় এবং সৈনিক ফিরোজ হোসেনের পায়ে গুলি লাগে। আত্মরক্ষার্থে সেনাবাহিনীর সদস্যরা গুলি চালালে জেএসএসের তিন সদস্য নিহত ও একজন আহত হন। আহত সেনাসদস্য ফিরোজ বর্তমানে চট্টগ্রাম সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন।

অভিযানে সন্ত্রাসীদের ব্যবহৃত একটি এসএমজি, ২৪৯ রাউন্ড তাজা গুলি, তিনটি এম্যোনিশন ম্যাগাজিন, তিনটি গাদা বন্দুক, গাদা বন্দুকের পাঁচ রাউন্ড গুলি, চার জোড়া ইউনিফর্ম ও নগদ ৫২ হাজার ৯০০ টাকা জব্দ করা হয়।

রুমা থানার ওসি আবুল কাসেম বলেন, নিহতদের লাশ উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে আসা হচ্ছে।

আরও খবর

Sponsered content

Powered by