চট্টগ্রাম

বান্দরবানে বিজিবি সেক্টর সদর দপ্তরের ইফতার সামগ্রী বিতরণ

  প্রতিনিধি ৯ এপ্রিল ২০২৩ , ৮:৩৬:২৮ প্রিন্ট সংস্করণ

মোঃ শহীদুল ইসলাম,বান্দরবান জেলা প্রতিনিধি :
বান্দরবান বিজিবি সেক্টর সদর দপ্তরের সার্বিক ব্যাবস্থাপনায় পবিত্র মাহে রমজান উপলক্ষে সেক্টর সদর দপ্তর, বান্দরবান কর্তৃক গরীব,অসহায় ও দুঃস্থদের মাঝে ইফতার বিতরণ কর্মসূচী পালন করা হয়েছে।এ সময় ৫০০ জনের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।
৯ই এপ্রিল রবিবার বিকেলে পৌরসভার ৩নং ওয়ার্ডের কালাঘাটা প্রাইমারি স্কুলের মাঠে ইফতার বিতরণ অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজিবি,বান্দরবান সেক্টর কমান্ডার  আবুল হাসনাৎ মোঃ শাহরিয়ার ইকবাল।
তিনি বলেন প্রধানমন্ত্রী এবং মহাপরিচালক, বিজিবি এর দিক-নির্দেশনায় বর্ডার গার্ড বাংলাদেশ দেশের প্রত্যন্ত অঞ্চল হতে শুরু করে সারাদেশে দুঃস্থ ও গরীব অসহায় দরিদ্রদের মাঝে মাসব্যাপী ইফতার বিতরণ
কার্যক্রম পরিচালনা করছে। এরই অংশ হিসেবে বিজিবি বান্দরবান সেক্টর এর ব্যবস্থাপনায় এই ইফতার সামগ্রী বিতরণ কর্মসূচি।
তিনি বলেন রোজা সংযমের মাস এই মাস সংযমের পাশাপাশি ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয়। সবার সাথে ইফতারি ভাগ করে নেয়াটা অত্যন্ত আনন্দের একটি পবিত্রদায়িত্ব।
বর্ডার গার্ড বাংলাদেশ সব সময়ই সমাজের দরিদ্র এবং বিপন্ন মানুষের পাশে এসে দাঁড়িয়েছে।ভবিষ্যতেও বিজিবি’র এই কার্যক্রম অব্যাহত থাকবে।
এ সময় আরে উপস্থিত ছিলেন অতিরিক্ত পরিচালক (লজিস্টিক্স) মেজর মোহাম্মদ মনজুরুল কবীর সহ বিজিবি,বান্দরবান সেক্টর সদর দপ্তরের উর্ধতন কর্মকর্তা।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বান্দরবান প্রেসক্লাব সেক্রেটারি মিনারুল হক সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিক বৃন্দ।

আরও খবর

Sponsered content

Powered by