চট্টগ্রাম

বান্দরবানে সুলভ মূল্যে সয়াবিন তেল বিক্রির কার্যক্রমের শুভ উদ্বোধন

  প্রতিনিধি ১১ জুন ২০২২ , ৫:৫২:০৭ প্রিন্ট সংস্করণ

বান্দরবান জেলা প্রতিনিধি:

বান্দরবানে সুলভ মূল্যে সয়াবিন তৈল বিক্রির কার্যক্রমের শুভ উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

১১ই জুন (শনিবার) সকালে জেলার বঙ্গবন্ধু মুক্ত মঞ্চে বান্দরবান জেলা প্রশাসন এর আয়োজনে এবং বান্দরবান বাজার মুদি দোকান কল্যাণ সমবায় সমিতি লিঃ এর সহযোগিতায় জেলার জনসাধারণের কাছে সুলভ মূল্যে সয়াবিন তৈল বিক্রির কার্যক্রম শুরু হয়।

ইয়াছমিন পারভীন তিবরীজি জেলা প্রশাসক,বান্দরবান পার্বত্য জেলা সভাপতিত্বে সুলভ মূল্যে সয়াবিন তেল বিক্রিয় কার্যক্রমের শুভ উদ্বোধন করেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মোঃ লুৎফর রহমান,স্থানীয় সরকার মন্ত্রণালয়ের উপ পরিচালক, মোঃ নাজিম উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার, বান্দরবান,জনাব বিমল চন্দ্র দাস, সাধারণ সম্পাদক মুদির দোকান কল্যাণ সমবায় সমিতি লিঃ।

এছাড়াও বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানের উর্ধতন কর্মকর্তা এবং প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিক বৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

এ সময় জনসাধারণের মাঝে কার্ডের মাধ্যমে লিটার প্রতি ১৩০ টাকা করে একজন সর্বোচ্চ ২ লিটার হিসাবে ২৬০ টাকা করে বিক্রয় করা হয়।

এসময় পার্বত্য মন্ত্রী বলেন মননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা পার্বত্য অঞ্চলের জনমানুষের জীবন মান উন্নয়নে ব্যাপক কর্মসূচি বাস্তবায়ন করেছেন,পার্বত্য অঞ্চলের এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার বিকল্প নেই।

 

 

আরও খবর

Sponsered content

Powered by