দেশজুড়ে

বাস-মোটরসাইকেল সংঘর্ষে বাবা-ছেলে নিহত

  প্রতিনিধি ২৭ ডিসেম্বর ২০২৩ , ৩:৩৫:২৭ প্রিন্ট সংস্করণ

বাস-মোটরসাইকেল সংঘর্ষে বাবা-ছেলে নিহত

নোয়াখালীর সোনাইমুড়ীতে মোটরসাইকেল ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছে। নিহত লিটন চন্দ্র দেবনাথ (৪৬) ও তার ছেলে প্রান্ত দেবনাথ (১০) উপজেলার জয়াগ ইউনিয়নের ভাটপাড়া গ্রামের বাসিন্দা। এই ঘটনায় অন্তত ২০ জন আহত হয়েছেন তবে আহত ৪ জনের অবস্থা আশঙ্কাজনক। বুধবার (২৭ ডিসেম্বর) সকালে চাটখিল-সোনাইমুড়ী সড়কের জুনুদপুর বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, জয়াগ বাজার থেকে লিটন, তার দুই ছেলে প্রতাপ দেবনাথ ও প্রান্ত দেবনাথ কে সঙ্গে নিয়ে নিজ বাড়ির উদ্দেশ্যে মোটরসাইকেল যোগে রওয়ানা দেয়। যাত্রা পথে মোটরসাইকেলটি উপজেলার জয়াগ ইউনিয়নের জুনুদপুর পোলের গোড়া এলাকায় পৌঁছলে নোয়াখালী গামী বেপরোয়া গতির জননী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে পল্লী চিকিৎসক লিটন ও তার দুই ছেলে গুরুত্বর আহত হয়।

পরে তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক লিটন ও তার ছোট ছেলে প্রান্ত কে মৃত ঘোষণা করে। অপর ছেলে প্রতাপ সহ ৪জনের অবস্থা আশঙ্কাজনক। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

সোনাইমুড়ী থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে দুই জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত হয়েছে। আহতদের সংখ্যা নিশ্চিত বলা যায় না, কারণ পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর আগেই স্থানীয় লোকজন আহতদের বিভিন্ন হাসপাতালে নিয়ে যায়। এছাড়া জননী বাসের চালক পালিয়ে গেছে। বাসটি খালে পড়ে থাকায় ফায়ার সার্ভিসে সংবাদ দেওয়া হয়েছে। ফায়ার কর্মীরা এসে বাসটি উদ্ধার করলে পুলিশ হেফাজতে নেওয়ার পর পুলিশ আইনগত ব্যবস্থা গ্রহন করবে।

আরও খবর

Sponsered content

Powered by