বাংলাদেশ

বিএনপি-জামায়াতের রাজনীতি নিষিদ্ধ করা উচিত : খাদ্যমন্ত্রী

  প্রতিনিধি ৯ নভেম্বর ২০২৩ , ৩:৩৬:০৩ প্রিন্ট সংস্করণ

বিএনপি-জামায়াতের রাজনীতি নিষিদ্ধ করা উচিত : খাদ্যমন্ত্রী

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, বিএনপি-জামায়াতের রাজনীতি নিষিদ্ধ করা উচিত। যে দল আগুন সন্ত্রাস করে, হাসপাতালে আগুন দেয়, অ্যাম্বুলেন্স পুড়িয়ে দেয়, তাদের এদেশে রাজনীতি করার অধিকার নেই। এদেরকে রুখতে হবে। 

তিনি বলেন, যারা ভোট বানচাল করতে চায় তাদের প্রতিরোধ করতে হবে। বিএনপি ভোটে আসতে চায় না, কারণ তাদের কোনো অর্জন নেই।

বুধবার (৮ নভেম্বর) নওগাঁর সাপাহারে দিঘীরহাট কলেজ মাঠ প্রাঙ্গণে গোয়ালা ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, গৃহহীনদের গৃহ নির্মাণ করে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মা’দের মোবাইলে সন্তানদের উপবৃত্তির টাকা, গর্ভবতী নারীদের ভাতা, বয়স্ক ও বিধবাদেরও ভাতা দেন সরকার। এসব কারণে সমাজে নারীদের অবস্থানের উন্নয়ন হয়েছে। বিএনপির আমলে সামাজিক নিরাপত্তা বেষ্টনীর কোনো কর্মসূচি ছিল না। আওয়ামী লীগ সরকারের আমলে চালু হওয়া কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দিয়েছিল তারা। শেখ হাসিনা রাষ্ট্র ক্ষমতায় এসে আবারো সেই কমিউনিটি ক্লিনিক চালু করেছেন। গরিব মানুষ কমিউনিটি ক্লিনিকে ২৮ ধরনের ওষুধ বিনামূল্যে পাচ্ছে।

সাধন চন্দ্র মজুমদার বলেন, আশ্বিন মাসে উত্তরাঞ্চলে মঙ্গা হতো। মানুষ কষ্ট পেত। এখন মঙ্গা নেই, সোনালি ফসলে ভরে উঠেছে কৃষকের মাঠ। ‘আমাদের খাবারের অভাব নেই। মাটির ঘরের জায়গায় এখন পাকা ঘরে আছে মানুষ’।

গোয়ালা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. কামরুজ্জামানের সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন সাপাহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. শামসুল আলম শাহ চৌধুরী, সাধারণ সম্পাদক মাসুদ রেজা সারোয়ার এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. সাহজাহান হোসেন।

আরও খবর

Sponsered content

Powered by