Uncategorized

বিজয়নগর থানার অফিসার ইনচার্জের জন্মদিনে বিজয়নগর উপজেলা প্রেসক্লাবের শুভেচ্ছা

  প্রতিনিধি ৬ জুন ২০২১ , ৮:০৬:৫৭ প্রিন্ট সংস্করণ

আলমগীর হোসেন, বিজয়নগর প্রতিনিধি:

বিজয়নগর থানার অফিসার ইনচার্জ মোঃ আতিকুর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে বিজয়নগর উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা জানানো ও বিনিময় করা হয়। ৬ জুন ২০২১ রবিবার সকাল ১২ টায় বিজয়নগর থানায় অফিসার ইনচার্জ এর কার্যালয় এই শুভেচ্ছা ও মতবিনিময় করা হয়। এ সময় তিনি বলেন, নিষ্ঠার সাথে কাজ করে বিজয়নগরবাসীর পাশে থাকতে চান।

এ সময় উপস্থিত প্রেসক্লাবের সদস্যবৃন্দ ওনার কর্মকাণ্ড নিয়ে আলোচনা করেন। একজন কর্মকর্তা যিনি প্রত্যেক মানুষকে ভালোবেসে এলাকার জনগণকে সাহায্য করতে চান বলে অভিমত প্রকাশ করেন। এবং বিজয়নগর থানাকে দুর্নীতিমুক্ত রাখতে ওনার সহযোগিতা কামনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন উক্ত বিজয়নগর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ জসিম উদ্দিন, উপ দপ্তর সম্পাদক মোঃ আল আমিন ভূঁইয়া, বিজয়নগর উপজেলা প্রেসক্লাবের আহবায়ক এস এম কামরুল হাসান শান্ত, সদস্য দৈনিক ইনফো বাংলার জেলা প্রতিনিধি মোস্তফা কামাল সোহেল, দৈনিক ইনকিলাবের বিজয়নগর সংবাদদাতা মোঃ সাদেকুল ইসলাম ভূঁইয়া। সাবেক উপজেলা ছাত্রলীগ সাংগঠনিক সম্পাদক ও দৈনিক আলোকিত সকালের বিজয়নগর প্রতিনিধি কাজী আল আমিন, বিশিষ্ট ব্যবসায়ী ও দৈনিক ভোরের দর্পণে বিজয়নগর প্রতিনিধি আলমগীর হোসেন প্রমুখ।

আরও খবর

Sponsered content

Powered by