ঢাকা

বোয়ালমারীতে কিশোরকে নিয়ে পালিয়ে যাওয়ার অভিযোগ

  প্রতিনিধি ৪ নভেম্বর ২০২০ , ৫:০৮:৪১ প্রিন্ট সংস্করণ

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি :

ফরিদপুরের বোয়ালমারীতে ত্রিশ বছর বয়সী এক মহিলা ১৬ বছরের অপ্রাপ্ত বয়সী ছেলেকে নিয়ে পালিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। জানা গেছে উপজেলার ঘোষপুর ইউনিয়নের ভাড়ালিয়ারচর গ্রামের মো.চুন্নু শেখের ছেলে শিহাবকে (১৬) নিয়ে পাশের সাতৈর ইউনিয়নের কেরশাইল গ্রামের চাঁন মিয়ার মেয়ে শাহনাজ সুলতানা বৃষ্টি(৩০) পালিয়ে যায়। ওই মহিলার এর আগেও বিবাহ হয়। সে পক্ষের নয় বছরের ফাহিম নামের এক ছেলে রয়েছে।

সরেজমিনে গিয়ে জানা যায় দু’মাস আগে ছেলের বাড়ির পাশে ওই মহিলার তালুই বাড়িতে বিয়ের অনুষ্ঠানে পরিচয় হয়। সেখান থেকে দু’জনের ফোন আলাপে এক পর্যায় প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সে সুবাদে কিছু দিন পরে ছেলেকে নিয়ে মহিলা ঢাকায় পালিয়ে যায়। এবং মহিলা তাকে বিয়ে করে বলে জানা গেছে। বিবাহের ২০-২২দিন পরে ছেলে সেখান থেকে পালিয়ে আসে। এবং তাকে ডিভোর্স দেয়, সে সংবাদ জানার পর মহিলা ওই ছেলের নামে কোর্টে ৪লাখ টাকা যৌতুকের মামলা করে। মামলার সিআর নাম্বার-২৩৪।

ছেলের বাবা চুন্নু শেখ বলেন, আমার ছেলে বাড়ি থেকে গত ২৯ অক্টোবর সকালে তার খালা বাড়ি উপজেলার ইসলামপুর গ্রামে বেড়াতে যায়। সেখান থেকে গত সোমবার বিকাল ৪টায় তার খালা বাড়ি থেকে নিজ বাড়িতে আসার জন্য বের হয়। তারপর থেকে এখনো তার খোঁজ পাওয়া যায়নি। এ বিষয়ে শিহাবের বাবা গত মঙ্গলবার থানায় লিখিত অভিযোগ করে বলেন, আমার ছেলেকে ওই মেয়ে কৌশলে বাগিয়ে নিয়েছে। অথবা তার বাবা মা তার মেয়ের সাথে আমার ১৬ বছরের অপ্রাপ্ত বয়স্ক ছেলেকে আবারও বিয়ে দেওয়ার জন্য কোথাও লুকিয়ে রেখেছেন বলে তার বাবা অভিযোগ করেন।

আরও খবর

Sponsered content

Powered by