রাজশাহী

বড়াইগ্রামে নয়নাভিরাম নকশার মসজিদ ও ইসলামিক কেন্দ্রের উদ্বোধন

  প্রতিনিধি ১৬ জানুয়ারি ২০২৩ , ৫:২৭:৩৩ প্রিন্ট সংস্করণ

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি:

নাটোরের বড়াইগ্রামের উপজেলা চত্বরে নির্মিত নয়নাভিরাম স্থাপত্য নকশায় নির্মিত মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের শুভ উদ্বোধন করা হয়েছে। সোমবার সকাল ১০টায় একই নকশায় নির্মিত সারা বাংলাদেশের ৫০টি মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের একযোগে শুভ উদ্বোধন ঘোষণা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি অনলাইনে ভার্চুয়ালি সংযুক্ত থেকে এর শুভ উদ্বোধন ঘোষণা করেন। উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো. ফরিদুল হক খান এমপি।
বড়াইগ্রামে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক শামীম আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার মোছা. মারিয়াম খাতুন, বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন, উপজেলা আ’লীগের সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী, আ’লীগ নেতা ও এমপি তনয় আসিফ আব্দুল্লাহ বিন কুদ্দুস শোভন প্রমূখ।
বড়াইগ্রামে নির্মিত মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের নির্মাণ ব্যয় হয়েছে ১৪ কোটি ৭২ লক্ষ টাকা। শীতাতপ নিয়ন্ত্রিত এই মসজিদ ও ইসলামিক কেন্দ্রে নারী-পুরুষের জন্য রয়েছে আলাদা ব্যবস্থা, ইমাম প্রশিক্ষণ কেন্দ্র, অটিজম কর্ণার, হিফযখানা, প্রাক-প্রাথমিক ও কুরআন এবং গণশিক্ষা কেন্দ্র, ইসলামি মেহমানদের অতিথিশালা সহ ইসলামিক বহুমুখী সেবা কার্যক্রম।

আরও খবর

Sponsered content

Powered by