ময়মনসিংহ

ভালুকায় স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা

  প্রতিনিধি ১২ জানুয়ারি ২০২৩ , ৮:২৩:৩৯ প্রিন্ট সংস্করণ

মো: শাহিদুজ্জামান সবুজ ভালুকা (ময়মনসিংহ):

ময়মনসিংহের ভালুকায় বিয়ের প্রলোভনে সঙ্গবদ্ধ ধর্ষণের শিকার উপজেলার জামিরাপারা এস এম উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর এক শিক্ষার্থী। ওই ঘটনায় গত মঙ্গলবার ভালুকা মডেল থানায় নির্যাতনের শিকার ওই শিক্ষার্থী বাদী হয়ে একটি ধর্ষণ মামলা করেন।

শিক্ষার্থীর পরিবার ও মামলা সূত্রে জানা যায়, বিভিন্ন মোবাইল থেকে ধর্ষণের শিকার ছাত্রীর মোবাইলে একেক সময় কথা বলতো অজ্ঞাত এক যুবক একপর্যায়ে মোবাইল ফোনে দুজনের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

একপর্যায়ে বিয়ের প্রলোভনে গত রোববার সকালে মোবাইল ফোনে ছাত্রীকে উপজেলার ইউনিয়নের জামিরাপারা মোরে ডেকে এনে বেলা সাড়ে এগারো টার দিকে সিএনজি যোগে তাকে প্রথমে ভালুকা পরে ময়মনসিংহের গফরগাঁও উপজেলার বিভিন্ন স্থান ঘুরে রাতে রাজৈ ইউনিয়নের কাইচান চান্দাব গ্রামের সীমান্তের একটি খেলার মাঠে মুখ বেধে চার বন্ধু মিলে পালাক্রমে ধর্ষণ করে।

পরে ভোররাতে তারা ছাত্রীকে একই এলাকার বোর্ড বাজার মোড়ে ফেলে যায় ওই ঘটনায় নির্যাতনের শিকার শিক্ষার্থী বাদী হয়ে অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে মঙ্গলবারে ভালুকা মডেল থানায় ধর্ষণ মামলা করেন।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন জানান এ ঘটনায় মামলা হয়েছে, ডাক্তারি পরীক্ষার জন্য ভিকটিমকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবং বিভিন্ন প্রকৃয়া ব্যবহার করে আসামীদের আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

আরও খবর

Sponsered content

Powered by