দেশজুড়ে

মকসুদপুর উপজেলার বলনারায়ন বাজারে অগ্নিকান্ডে কয়েকটি দোকান ভস্মীভূত

  প্রতিনিধি ১ জুন ২০২০ , ৬:৪৮:৫০ প্রিন্ট সংস্করণ

গোপালগঞ্জ জেলা প্রতিনিধি : গোপালগঞ্জের মুকসুূদপুর উপজেলার বহুগ্রাম ইউনিয়নের বলনারায়ন বাজারে অগ্নিকান্ডে কয়েকটি দোকান ভস্মীভূত হয়েছে। ব্যবসায়ীদের প্রায় কয়েক কোটি টাকা ক্ষতিগ্রস্ত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

এলাকাবাসী জানান, ১লা জুন আনুমানিক রাত ২টার সময় বলনারায়ন বাজারে জিকির খন্দকারের মুদি দোকানের বৈদ্যুতিক সর্ট সার্কিট হতে আগুনের সূত্রপাত ঘটে, মুর্হুতের মধ্যে আগুনের লেলিহান ছড়িয়ে পড়লে মহবত খন্দকার, শ্রীবাস ও হাফিজুল কাজীর কাপড়ের দোকান সহ আশপাশের বেশ কয়েকটি দোকান, দোকানের মালামাল ও নগদ টাকা আগুনে পুড়ে ভস্মীভূত হয়ে যায়।

স্থানীয় জনগন এবং মুকসুদপুর ফায়ার সার্ভিসের স্টেশন মাষ্টার রাজিব হোসেন ও লিডার মিজানুর রহমানের নেতৃত্বে ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট দ্রুত চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। যথাসময়ে ফায়ার সার্ভিসের গাড়ী ঘটনা স্থলে না পৌঁছলে বলনারায়ন বাজারের সবগুলো দোকান পুড়ে ব্যাপক ক্ষতিসাধন হতো বলে দাবি এলাকাবাসীর। স্থানীয় ব্যবসায়ী জিকির খন্দকার, মহবত খন্দকার, শ্রীবাস ও হাফিজুল কাজী সহ কয়েক জন ব্যবসায়ীর দোকান, দোকানে রক্ষিত মালামাল এবং নগদ টাকা আগুনে পুড়ে ভস্মীভূত হওয়ায় তারা ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছেন।

আরও খবর

Sponsered content

Powered by