চট্টগ্রাম

মতলব উত্তরে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত

  প্রতিনিধি ২৯ অক্টোবর ২০২২ , ৯:১৯:৪৩ প্রিন্ট সংস্করণ

সম্রাট সিকদার, মতলব উত্তর প্রতিনিধি: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে মুক্ত ও দেশে গণতন্ত্র ফিরিয়ে আনার সংকল্প ব্যক্ত করে চাঁদপুরের মতলব উত্তর উপজেলা যুবদলের উদ্যোগে জাতীয়তাবাদী যুবদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

শনিবার ২৯ অক্টোবর বিকেলে মতলব উত্তর উপজেলার ফতেপুর পূর্ব ইউনিয়নের দক্ষিণ লুধুয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে উপজেলা যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব ডক্টর জালাল উদ্দিন।

প্রধান অতিথির বক্তব্যে ড. জালাল উদ্দিন বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে এবং এই স্বৈরাচার শেখ হাসিনার সরকারের পতনের জন্য যত ধরনের আন্দোলন সংগ্রাম আছে প্রত্যেক কর্মসূচিতে আমাদের শেষ রক্তবিন্দু দিয়ে হলেও সফল করতে হবে। দ্রব্যমূল্যের দাম বৃদ্ধির কারণে মানুষের জীবনযাত্রার মান ব্যাহত হচ্ছে। মানুষের বেঁচে থাকাটা কষ্ট হয়ে গেছে। তাই এই সরকারের পতন ছাড়া কোনো বিকল্প নেই। সকলের প্রতি আমার উদাত্ত আহবান আমাদের পদ পদবীর চিন্তা না করে সবাই নিজ উদ্যোগে জনগণকে সাথে নিয়ে আন্দোলনে ঝাঁপিয়ে পরতে হবে।

তিনি আরো বলেন, যুবদল জাতীয়তাবাদী দলের সবচেয়ে শক্তিশালী অঙ্গসংগঠন। শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের হাতে গড়া যুবদল আজ সময়ের সেরা সুশৃঙ্খল সংগঠনে পরিণত হয়েছে। আজ থেকে ৪৪ বছর আগে হতাশাগ্রস্ত যুব সমাজকে সমাজের মূল ধারায় এনে প্রত্যেক স্তরে সৎ ও মেধাবী যুবকদের নেতৃত্ব গড়ে তোলার লক্ষ্যেই যুবদলের জন্ম। সরকার পতন আন্দোলনে প্রধান হাতিয়ার হবে জাতীয়তাবাদী যুবদল।

মতলব উত্তর উপজেলা যুবদলের আহবায়ক খায়রুল হাসান বেনুর সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম-আহবায়ক রাশেদুজ্জামান টিপুর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন মতলব দক্ষিন উপজেলা বিএনপির সভাপতি এনামূল হক বাদল, মতলব উত্তর উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক নুরুল হক জিতু, ছেংগারচর পৌর বিএনপির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রধান, উপজেলা বিএনপি’র সহ-সভাপতি আব্দুল গনি তপাদার, উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক সামিউল বাসার, উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মিয়া মঞ্জুর আহমেদ স্বপন, জেলা যুবদলের যুগ্নসম্পাদক জসিম উদ্দিন, মতলব পৌর যুবদলের সভাপতি মজিব সরকার, উপজেলা বিএনপি নেতা মফিজুল ইসলাম, গজরা ইউনিয়ন বিএনপি’র সাধরণ সম্পাদক শহ আলম মেম্বার, ফরাজীকান্দি ইউনিয়ন বিএনপি’র সাবেক সাধরন সম্পাদক নান্নু গাজী, উপজেলা বিএনপির ক্রীড়া বিষয়ক সম্পাদক মেহেদী হাসান ইমু, উপজেলা বিএনপি সদস্য নুরুজ্জামান। এসময় যুবদলসহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content

Powered by