ঢাকা

রূপগঞ্জে পেট্রোল ঢেলে প্রতিপক্ষের বাড়িতে অগ্নিসংযোগ গ্রেফতার-১

  প্রতিনিধি ৫ এপ্রিল ২০২৩ , ৩:৪৭:৫৬ প্রিন্ট সংস্করণ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:

নারায়ণগঞ্জের রূপগঞ্জে প্রতিপক্ষের বাড়িতে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। গতকাল ৫ এপ্রিল সকালে উপজেলার সদর ইউনিয়নের মধুখালী এলাকার শাহজাহান মিয়ার বাড়িতে জমি সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে সন্ত্রাসীরা পেট্রোল ঢেলে এ অগ্নিসংযোগের ঘটনা ঘটায়। আগুণে ঘরে থাকা টিভি, ফ্রিজ, সোকেচ ও ওয়াড্রপ, স্বর্ণালংকার ও নগদ টাকাসহ ২৫ লাখ টাকার ক্ষতি সাধন হয়। আগুণের ঘটনার খবর পেয়ে পূর্বাচল ফায়ার সার্ভিসের কর্মীরা ২ ঘন্টা চেষ্টায় আগুণ নিয়ন্ত্রণে আনেন। অগ্নিসংযোগের ঘটনায় সন্ত্রাসী হাশেম মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ।
এ ঘটনায় শাহজাহান মিয়ার ছেলে রাসেল মিয়া বাদী হয়ে একই এলাকার মৃত আব্দুল খালেকের ছেলে মোঃ মমিন (৪৫), আবুল হোসেনের ছেলে মোঃ হাশেম (৩০), মোঃ মমিন মিয়ার ছেলে হাবিব (২২) ও মৃত রমজান মিয়ার ছেলে মোঃ আবুল হোসেনকে (৫৫) আসামী করে রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন।
পুলিশ জানায়, ১০-১২ সদস্যের একদল সন্ত্রাসী ধারালো ছেন, দা, চাপাতি, রামদা, চাইনিজ কুড়াল, লোহার রড ও বাশের লাঠি সোটা হাতে সজ্জিত হয়ে শাহজাহান মিয়ার বাড়িতে জোরপূর্বক প্রবেশ করে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটায়। হামলাকারীরা ঘরে থাকা কাঠের সোকেচ, ওয়াড্রপ, ফ্রিজ, স্মার্ট টিভি, ল্যাপটপ, ডেসিন টেবিল, ওয়াল সোকেচ ভাংচুর করে। সুকেছে থাকা নগদ ১৫ লাখ টাকা, ৯ ভরি স্বর্ণালংকার লুটে নেয়। এ ঘটনায় বাঁধা দিলে শাহজাহান মিয়ার স্ত্রীকে এলোপাথারি মারধর করে শরীরের বিভিন্নস্থানে নীলাফুলা জখম ও শ্লীলতাহানী করে। এসময় সন্ত্রাসীরা পেট্রোল ঢেলে ঘরে আগুণ ধরিয়ে দ্রæত পালিয়ে যায়।
রূপগঞ্জ থানার ওসি এ এফ এম সায়েদ বলেন, অগ্নিসংযোগের ঘটনার অভিযোগ পেয়েছি। সুষ্ঠু তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও খবর

Sponsered content

Powered by