খুলনা

মহেশপুরে মটর সাইকেলসহ তিন ছিনতাইকারী আটক

  প্রতিনিধি ২৮ নভেম্বর ২০২০ , ৫:২১:২২ প্রিন্ট সংস্করণ

মহেশপুর(ঝিনাইদহ)প্রতিনিধিঃ রামচন্দ্রপুর গ্রামের রাস্তা থেকে এক পথ চারীর মোবাইল ফোন ছিনতাই করে নিয়ে পালিয়ে যাওয়ার সময় বলিভদ্রপুর বাজারে এলাকাবাসী একটি কালো রংঙ্গের হিরো হাং মটর সাইকেলসহ তৌফিক আহাম্মেদ (২৬),ফারুক হোসেন (৩৫) ও হায়দার আলী(৩৪) নামের তিন উড়ন্ত ছিনতাইকারীকে আটক করেছে। পরে আটক তিন উড়ন্ত ছিনতাইকারীকে রাতেই থানা পুলিশে সোপর্দ্দ করেছে।

এ ঘটনাটি ঘটেছে শুক্রবার(২৭নভেম্বর) রাত সাড়ে ৮টার দিয়ে ঝিনাইদহের মহেশপুর উপজেলার মহেশপুর আজমপুর সড়কের বলিভদ্রপুর বাজারে।

এলাকাবাসী জানান, শুক্রবার রাত সাড়ে ৮টার দিয়ে রামচন্দ্রপুর গ্রামের রাস্তার ধারে এক পথচারী মোবাইলে কথা বলার সময় কোটচাঁদপুর পৌর এলাকার বলুহর বাসষ্টাÐের শাহাবুর রহমানের ছেলে তৌফিক আহাম্মেদ রিদয়,প্রতিবেশী আবুল কাশেমের ছেলে ফারুক হোসেন ও আব্দুস সালামের ছেলে হায়দার আলী কালো রংঙ্গের একটি হিরো হাং মটর সাইকেল যোগে ছিনতায় করে পালিয়ে যাওয়ার সময় তাদেরকে বলিভদ্রপুর বাজারে আটক করা হয়।

মহেশপুর থানার অফিসার ইনর্চাজ (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান,তাদের কাছ থেকে ছিনিয়ে নেওয়া মোবাইলসহ ৩টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। এধরনের ঘটনা তারা আরো ঘটিয়েছে। আটক কৃতদেরকে শনিবার দুপুরে ঝিনাইদহ আদালতে প্রেরণ করা হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by