চট্টগ্রাম

মিরসরাইয়ে ছাত্রলীগের হামলায় ছাত্রদল নেতা আহত

  প্রতিনিধি ১৪ সেপ্টেম্বর ২০২৩ , ৩:২০:১২ প্রিন্ট সংস্করণ

মিরসরাইয়ে ছাত্রলীগের হামলায় ছাত্রদল নেতা আহত

চট্টগ্রামের মিরসরাইয়ে ছাত্রলীগের হামলায় এক ছাত্রদল নেতা আহত হওয়ার অভিযোগ উঠেছে। ছাত্রদল নেতা মোঃ নাজিম উদ্দিন (২৬) নিজামপুর কলেজ সিনিয়র যুগ্ম আহ্বায়ক। 

বুধবার (১৩ সেপ্টেম্বর) রাত ১০টায় উপজেলার ৬ নং ইছাখালী ইউনিয়নের বাড়িয়াখালি এলাকায় রাতের আঁধারে এই অতর্কিত হামলার ঘটনা ঘটে। হামলায় নাজিম উদ্দিন রক্তাক্ত আহত হয়। হামলাকারীরা তাকে চুরি, চাকু, রব ও লাঠি দিয়ে এলোপাথাড়ি মারধর ও রক্তাক্ত করে রাস্তার পাশে ফেলে চলে যায়। স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

আহত নাজিম উদ্দিন জানায়, ইছাখালী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি বাদশার নেতৃত্বে ছাত্রলীগের ৭ থেকে ৮ জন মিলে রাতের আঁধারে তার উপর অতর্কিত হামলা চালায়। এতে তার শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করা হয়েছে। এছাড়া রড় ও লাঠি দিয়ে এলোপাথাড়ি মারধর করে শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক জখম করা হয়েছে।

নাজিম উদ্দিন চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মিরসরাই উপজেলা সাবেক চেয়ারম্যান নুরুল আমিন অনুসারী বলে জানা গেছে। 

বিএনপি নেতা নুরুল আমিন জানান, ইছাখালি ইউনিয়নে এমন ঘটনা নিত্য ব্যাপার। প্রতিনিয়ত বিএনপি সমর্থিত নেতাকর্মীদের উপর রাতে দিনে অতর্কিত হামলা চালিয়ে আহত করা হচ্ছে। বিএনপি নেতাকর্মিরা সরকার দলীয় সন্ত্রাসীদের অত্যাচারে বাড়িঘর ছাড়া। জরুরি কোন কারনে বাড়িতে গেলে সরকার দলীয় সন্ত্রাসীদের অতর্কিত হামলার শিকার হচ্ছে। সাম্প্রতিক নুসরাত নামের এক নারী ছাত্রদল কর্মীকে ও একই ইউনিয়নের সরকার দলীয় সন্ত্রাসীরা রাতের বেলা অপহরণ করে গণধর্ষণের চেষ্টা করে ।

পরবর্তীতে তাকে শারীরিকভাবে হেনস্থা ও নির্যাতন করে  স্থানিয় জোরারগঞ্জ থানা পুলিশের মাধ্যমে ফরমায়েশী গাইবী মামলায় জেলে পাঠায়। গত মঙ্গলবারও এক বিএনপি সমর্থিত কর্মীকে মারধর করেছে সরকার দলীয় স্থানীয় সন্ত্রাসীরা। সরকার দলীয় সন্ত্রাসীদের বারবার হামলার শিকার হলেও প্রশাসন নীরব ভুমিকা পালন করছে।  

আরও খবর

Sponsered content

Powered by