চট্টগ্রাম

মিরসরাইয়ে যুবদল ও ছাত্রদলের ২ নেতা গ্রেফতার

  প্রতিনিধি ২৮ নভেম্বর ২০২৩ , ৪:২৬:১০ প্রিন্ট সংস্করণ

মিরসরাইয়ে যুবদল ও ছাত্রদলের ২ নেতা গ্রেফতার

সরকারি দলের কর্মীসমর্থকদের হামলা ও পুলিশের গ্রেফতার এড়াতে বাড়ি ঘর ছেড়ে আত্মগোপনে চট্টগ্রামের মিরসরাই উপজেলা বিএনপির নেতাকর্মীরা। তবু রেহাই পাচ্ছে না কেউ। আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনকে কেন্দ্র করে খুঁজে খুঁজে একে একে গ্রেফতার করা হচ্ছে উপজেলা বিএনপির নেতাকর্মীদের।

সোমবার (২৭ নভেম্বর) রাতে চট্টগ্রাম শহরে অভিযান চালিয়ে আত্মগোপনে থাকা মিরসরাই উপজেলা বিএনপির দুই নেতাকে গ্রেফতার করেছে মিরসরাই থানা পুলিশ। মঙ্গলবার দুপুরে নাশকতার মামলায় আসামি দেখিয়ে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে। আটককৃতরা হলেন জোরারগঞ্জ থানা যুবদলের আহ্বায়ক মো. সিরাজুল ইসলাম (৩৮) ও উপজেলা ছাত্রদলের সদস্য সচিব ফরহাদ হোসেন (৩২)।

যুবদল নেতা সিরাজ জোরারগঞ্জ ইউনিয়নের মধ্যম সোনাপাহাড় এলাকার মৃত জামশেদ আলমের ছেলে ও ফরহাদ মিরসরাই পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মৃত নুরুল আবছারের ছেলে। 

ঘরবাড়ি ছেড়ে আত্মগোপনে থানা বিএনপি নেতাদের গ্রেফতার অরায় প্রতিবাদ জানিয়েছেন, ট্টগ্রাম উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক নুরুল আমিন, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক নুরুল আমিন চেয়ারম্যান, মিরসরাই উপজেলা বিএনপির আহ্বায়ক শাহীদুল ইসলাম চৌধুরী, সদস্য সচিব গাজী নিজাম উদ্দিন।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবির হোসেন বলেন, সিরাজ ও ফরহাদকে সোমবার রাতে চট্টগ্রাম থেকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে থানায় একাধিক নাশকতার মামলা রয়েছে। 

আরও খবর

Sponsered content

Powered by